Ushashi Chakraborty

June Aunty: জুন মাসেই অসুস্থ হলেন ‘জুন আন্টি’! কী হল তাঁর?

মঙ্গলবার কষ্টের কথা নিজের সামাজিক পাতায় জানাতেই অভিনেত্রীকে ভরসা দিতে অনুরাগীরা ঝাঁপিয়ে পড়েন। সবার একটাই কথা, একটু কষ্ট করে সহ্য করলে সব ঠিক হয়ে যাবে। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ২১:০৮
Share:

ঊষসী চক্রবর্তী।

প্রতিষেধক নিয়ে এত বড় বিপত্তি হবে, ভাবতেই পারেননি ঊষসী চক্রবর্তী। সোমবার তিনি কোভিড প্রতিষেধক নিয়েছেন। তার পর থেকেই গুরুতর অসুস্থ স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জনপ্রিয় খলনায়িকা ‘জুন আন্টি’। ঊষসী নিজেই হতবাক প্রতিষেধকের পার্শ্বপ্রতিক্রিয়া দেখে, ‘এটা কি ধরনের ভ্যাক্সিন ভাই। পুরো বিছানায় শুইয়ে দিয়েছে! কাল থেকে মাথা-ই তুলতে পারছি না। একের পর এক প্যারাসিটামল খেয়ে যাচ্ছি’। মঙ্গলবার কষ্টের কথা নিজের সামাজিক পাতায় জানাতেই অভিনেত্রীকে ভরসা দিতে অনুরাগীরা ঝাঁপিয়ে পড়েন। সবার একটাই কথা, একটু কষ্ট করে সহ্য করলে সব ঠিক হয়ে যাবে।

Advertisement

প্রথম ডোজ নেওয়ার পর ১ দিন কেটে গিয়েছে। কতটা সামলে উঠতে পেরেছেন অভিনেত্রী? আনন্দবাজার ডিজিটালকে ঊষসী জানিয়েছেন, ‘‘১০১ জ্বর। সারা গায়ে অসহ্য ব্যথা। মনে হচ্ছে, ঘাড়ের কাছে সমানে কেউ পিন ফুঁটিয়ে দিচ্ছে। উঠে বাথরুমেও যেতে পারছি না!’’ ইতিমধ্যেই অনেকে তাঁকে ভরসা দিয়ে বলেছেন, প্রতিষেধকের পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেওয়া মানে ওষুধ কাজ করছে! অনেকে তাঁর অসুস্থতার কথা শুনে নাকি প্রতিষেধক নিতেই ভয় পাচ্ছেন। যদিও এই প্রতিষেধক রোগ প্রতিরোধ করতে সত্যিই কতটা কার্যকরী সেই নিয়ে যথেষ্ট দোলাচলে ভুগছেন ‘জুন আন্টি’ স্বয়ং।

এ দিকে অসুস্থতার কারণে ‘শ্যুট ফ্রম হোম’ ভেস্তে গিয়েছে ঊষসীর। বেশ চিন্তায় আছেন তিনি। অভিনেত্রীর কথায়, ‘‘ফোন করে কর্তৃপক্ষকে জানাতে বাধ্য হলাম, সুস্থ না হওয়া পর্যন্ত শ্যুট করতে পারব না।’’ বাড়ি থেকে শ্যুটিং করতে কেমন লাগছে? অভিনেত্রীর মতে, এটাও এক ধরনের নতুন অভিজ্ঞতা। সমস্যা নিশ্চয়ই হচ্ছে। তবে পুরো বিষয়টিকেই তিনি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন