Entertainment News

চুমুর ছবি প্রকাশ্যে!

ফ্যাশন ফোটোগ্রাফার অতুল কসবেকর সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম পেজে জুনিয়র বচ্চন দম্পতির একটি অসাধারণ মুহূর্তকে ক্যামেরাবন্দি করে শেয়ার করেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৭ ১৭:৩৫
Share:

‘লভ বার্ডস’! ছবি: অভিষেক বচ্চনের ইনস্টাগ্রাম পেজের সৌজন্য।

বলিউডের বিখ্যাত ফ্যাশন ফোটোগ্রাফার অতুল কসবেকর সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম পেজে জুনিয়র বচ্চন দম্পতির একটি অসাধারণ মুহূর্তকে ক্যামেরাবন্দি করে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘‘দু’জনের একটি অসাধারণ মুহূর্তের ছবি। আমার খুব প্রিয়।’’ ছবিটিতে ঐশ্বর্যার মাথায় চুমু খাচ্ছেন স্বামী অভিষেক বচ্চন।

Advertisement

😊😍

😊😍

Advertisement

প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্যা রাইকে ২০০৭-এর ২০ এপ্রিল বিয়ে করেছিলেন অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক। প্রেমের বিয়ে। বিয়ের পর তাঁদের সম্পর্কে কোনও দাগ না লাগলেও, ঐশ্বর্যা ও অভিষেকের প্রাক্তন সম্পর্কগুলো নিয়ে বেশ কয়েক বারই কাটাছেঁড়া হয়েছে। কখনও উঠে এসেছে সলমন-বিবেক ওবেরয়ের নাম, তো কখনও অভিষেকের প্রাক্তন করিশ্মাও শিরোনামে এসেছেন। কিন্তু জুনিয়র বচ্চন দম্পতির সম্পর্কে একটুও ফাটল ধরাতে পারেনি। বিয়ের দশ বছর পরও তাঁদের প্রেম অটুট। আর এখন তাঁরা মেয়ে আরাধ্যাকে নিয়ে ‘হ্যাপি ফ্যামিলি’।

আরও পড়ুন, আরাধ্যাকে কি ঐশ্বর্যার মতো দেখতে? প্রমাণ দিচ্ছে একটি ছবি

আরও পড়ুন, ফ্যাশন শো-এ ‘রাজকুমারী’ দিশা পটানি

এই ছবি যেন ঐশ্বর্যা-অভিষেকের অফ-স্ক্রিন কেমেস্ট্রির সেরা সম্পদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন