Entertainment News

ঐশ্বর্যার জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ কী?

কেরিয়ার এবং ব্যক্তিগত জীবন সমানতালে ব্যালেন্স করেন ঐশ্বর্যা। কিন্তু তাঁর জীবনের প্রথম প্রায়োরিটি মেয়ে আরাধ্যা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৮ ১৪:০২
Share:

ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ইদানীং খুব বেছে কাজ করেন ঐশ্বর্যা রাই বচ্চন। দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরেছেন ‘ফ্যানি খান’-এর হাত ধরে। এখন কেরিয়ারের থেকেও সংসার তাঁর কাছে বেশি গুরুত্বপূর্ণ। গুরুত্বপূর্ণ মেয়ে আরাধ্যা।

Advertisement

কেরিয়ার এবং ব্যক্তিগত জীবন সমানতালে ব্যালেন্স করেন ঐশ্বর্যা। কিন্তু তাঁর জীবনের প্রথম প্রায়োরিটি মেয়ে আরাধ্যা। এ প্রসঙ্গে সম্প্রতি নায়িকা সাংবাদিকদের বলেন, ‘‘আরাধ্যা আমার জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ। বাকি সব কিছু অনেক পরে আসে...।’’

ঐশ্বর্যা শেয়ার করেছেন, ১৮ বছর বয়স থেকে তিনি এই ব্যালেন্সে অভ্যস্ত। ভোর সাড়ে পাঁচটায় তাঁর দিন শুরু হয়। তার পর মেয়ের সব কাজই নিজে করতে পছন্দ করেন তিনি। মায়ের পেশা নিয়েও নাকি আরাধ্যার আগ্রহ রয়েছে। ঐশ্বর্যার কথায়, ‘‘ও আমাকে টিভিতে আগেও বহুবার দেখেছে। কিন্তু ফ্যানি খান প্রথম ছবি যেটা ও বসে পুরোটা দেখল।’’

Advertisement

আরও পড়ুন, সোশ্যাল মিডিয়ার ট্রোলিংয়ের জবাবে মুখ খুললেন সুহানা

ঐশ্বর্যার মতে, বিভিন্ন কাজ একসঙ্গে ব্যালেন্স করতে হয় প্রায় সব মেয়েকেই। আর এটা পরিবার বিশেষ করে স্বামীর সাপোর্ট ছাড়া সম্ভব নয়। এ ক্ষেত্রে তিনি বেশিরভাগ কৃতিত্বই দিয়েছেন অভিষেককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন