Aishwarya Rai Bachchan-Abhishek Bachchan

বিচ্ছেদের পথেই কি হাঁটবেন ঐশ্বর্যা-অভিষেক! ‘আর্চিজ়’-এর প্রিমিয়ারে বড় ইঙ্গিত দিলেন ‘বচ্চন বহু’

‘দ্য আর্চিজ়’-এর প্রিমিয়ারে বচ্চন পরিবারের সঙ্গে দেখা গিয়েছে ঐশ্বর্যাকে। সেখানেই মিলল বড় ইঙ্গিত। বিয়ের শেষ স্মৃতিটুকু মুছে দিলেন অভিনেত্রী!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ২০:৪১
Share:

(বাঁ দিকে) ঐশ্বর্যা রাই বচ্চন (ডান দিকে) অভিষেক বচ্চন। ছবি: সংগৃহীত।

বিয়ের পর দু’দশকের বেশি সময় পার করে ফেলেছেন অভিষেক বচ্চন-ঐশ্বর্য়া রাই বচ্চন। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন তাঁদের। বিয়ের পর থেকেই যে কোনও অনুষ্ঠানে সব সময় জোড়ায় জোড়ায় দেখা গিয়েছে তাঁদের। কিন্তু গত কয়েক মাসে যেন বদলে গিয়েছে বচ্চন পরিবারের অন্দরের চিত্র। নিত্যদিন যেন বদলে যাচ্ছে বচ্চনদের সমীকরণ। দিন দিন যে আরও জোরালো হচ্ছে অভিষেক-ঐশ্বর্যার বিচ্ছেদের জল্পনা। এর মাঝে অবশ্য ভাগ্নে অগস্ত্য নন্দর প্রথম ছবি ‘দ্য আর্চিজ়’-এর প্রিমিয়ারে বচ্চন পরিবারের সঙ্গে দেখা গিয়েছে ঐশ্বর্যাকে। কিন্তু সেখানেই মিলল বড় ইঙ্গিত, বিয়ের শেষ স্মৃতিটুকু মুছে ফেললেন প্রাক্তন বিশ্বসুন্দরী!

Advertisement

২০০৭ সালে বিগ বি-পুত্র অভিষেকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বর্যা। তার পর থেকে অনামিকায় অভিষেকের দেওয়া বহুমূল্যের হিরের আংটি ছিল তাঁর সঙ্গী। মাঝে মধ্যে অবশ্য নোয়া পরতেও দেখা যেত তাঁকে। এ বার দ্য আর্চিজ় এর প্রিমিয়ারে এসেছিলেন ঐশ্বর্যা। সেখানেই দেখা গেল অভিনেত্রীর আঙুল থেকে উধাও বিয়ের আংটি। বিয়ের পর থেকে কখনও আংটি খোলেননি অভিনেত্রী। শুটিং থাকলেও আংটির অবস্থান বদল হয়নি। কিন্তু এ বার হঠাৎ কী হল ঐশ্বর্যার? যদিও সম্প্রতি, বিয়ের আংটিও খুলে ফেলেন অভিষেকও। মুম্বইয়ে একটি অনুষ্ঠানে জুনিয়র বচ্চনের আঙুলে দেখা মেলেনি বিয়ের স্মৃতির। এ বার কি তা হলে স্বামীর দেখানো পথেই হাঁটলেন ঐশ্বর্যা! তাঁদের সম্পর্কে কি সত্যি চিড় ধরেছে! সত্যি কি আর ‘বচ্চন বহু’ হয়ে থাকতে চাইছেন না প্রাক্তন বিশ্ব সুন্দরী!এমনই নানা জল্পনা এখন বলিপাড়ার এই দম্পতিকে নিয়ে। যদিও উত্তর জানা শুধুই বচ্চনদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন