Entertainment News

ঐশ্বর্যা এ বার ‘সারোগেট মাদার’!

২০১৭-র নভেম্বর নাগাদ শোনা গিয়েছিল, ‘জেসমিন’ নামের একটি ছবিতে সরোগেট মায়ের ভূমিকায় দেখা যাবে অনুষ্কা শর্মাকে। কিন্তু সম্প্রতি বলি মহলে নয়া গুঞ্জন। ওই চরিত্রে অনুষ্কা নন, অভিনয় করতে দেখা যাবে ঐশ্বর্যা রাই বচ্চনকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০১৮ ১৬:৪৩
Share:

ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ঠিকই পড়লেন। ঐশ্বর্যা রাই বচ্চন এ বার ‘সারোগেট মাদার’। তবে তা রিয়েল নয়, রিল লাইফে।

Advertisement

২০১৭-র নভেম্বর নাগাদ শোনা গিয়েছিল, ‘জেসমিন’ নামের একটি ছবিতে সারোগেট মায়ের ভূমিকায় দেখা যাবে অনুষ্কা শর্মাকে। কিন্তু সম্প্রতি বলি মহলে নয়া গুঞ্জন। ওই চরিত্রে অনুষ্কা নন, অভিনয় করতে দেখা যাবে ঐশ্বর্যা রাই বচ্চনকে।

টিম ‘জেসমিন’-এর তরফে নারায়ণ সিংহ সাংবাদিকদের জানিয়েছেন, গুজরাতের এক মহিলার জীবনের সত্যি ঘটনার ওপর নির্ভর করে ছবিটি তৈরি হবে। যিনি নিজের সন্তান চাইতেন না। কিন্তু ‘সারোগেট মাদার’ হতে রাজি ছিলেন। সেটাই ছিল তাঁর পেশা। কিন্তু একটা সময়ের পর ওই সন্তানদের প্রতি তিনি এতটাই টান অনুভব করেন যে, তাঁদের ফিরে পেতে চান।

Advertisement

আরও পড়ুন, ‘জলসা’ থেকে আলাদা থাকতে চান ঐশ্বর্যা-অভিষেক?

সিদ্ধার্থ এবং গরিমা যৌথ ভাবে এই ছবি পরিচালনা করবেন বলে খবর। এটাই তাঁদের পরিচালক হিসেবে ডেবিউ ছবি। এর আগে ‘টলয়েট এক প্রেম কথা’-র চিত্রনাট্য লিখেছিলেন সিদ্ধার্থ এবং গরিমা।

আরও পড়ুন, অভিষেকের উন্নতির জন্য সলমনের থেকে কী নিলেন ঐশ্বর্যা?

প্রযোজক সংস্থার তরফে প্রেরণা বলেন, ‘‘আমরা মূল চরিত্রে ঐশ্বর্যাকেই চাইছি। কিন্তু সবটাই নির্ভর করছে ওঁর ডেটের ওপর।’’ সব কিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকেই শুরু হবে এই ছবির শুটিং। গুজরাত এবং রাজস্থানের বেশ কিছু অংশে হবে শুটিং।যদিও ঐশ্বর্যা এ নিয়ে এখনও প্রকাশ্যে কিছু জানাননি।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন