Aishwarya Rai

Aishwarya-Abhishek: ১৫ বছরের দাম্পত্য কেমন কাটছে? জিজ্ঞেস করতেই মুখ লুকোলেন ঐশ্বর্যা

দাম্পত্য জীবন নিয়ে প্রশ্নের সামনে পড়ছিলেন ঐশ্বর্যা। তার উত্তরে ঐশ্বর্যার প্রতিক্রিয়া ছিল দেখার মতো!

Advertisement

সংবাদ সংস্থা

আবু ধাবি শেষ আপডেট: ০৬ জুন ২০২২ ১৬:১১
Share:

ঐশ্বর্যার প্রতিক্রিয়ায় প্রকাশ পেল সংসারসুখের গভীরতা

সাদা শার্ট, ভেলভেটের ব্লেজার পরে গ্রিন কার্পেটে অভিষেক বচ্চন। তাঁর বাহু জড়িয়ে ঐশ্বর্যা। রঙিন সুতোর কাজ করা কালো আনারকলি পোশাকে ঝলমল করছিলেন তিনিও। আবু ধাবির এক পুরস্কার অনুষ্ঠানে একসঙ্গে নজর কাড়লেন তারকা-দম্পতি।

১৫ বছরের দাম্পত্য জীবন কেমন কাটছে তাঁদের? ঐশ্বর্যাকে সে প্রশ্ন করতেই অপ্রস্তুত হয়ে পড়লেন তিনি। সলজ্জ হেসে স্বামী অভিষেকের জামার আস্তিনে মুখ লুকোলেন তিনি। তার পর হাসতে হাসতে বললেন, "ধন্যবাদ। এত ভাল যে, ভাষায় প্রকাশ করা যাবে না।"

Advertisement

ঐশ্বর্যার প্রতিক্রিয়ায় প্রকাশ পেল সংসারসুখের গভীরতা। সাংবাদিকের প্রশ্নে হাসলেন অভিষেকও।

এ দিন আবু ধাবির মঞ্চে অনুষ্ঠান ছিল অভিষেকের। স্বামীর পারফরম্যান্স দেখে উচ্ছ্বসিত ঐশ্বর্যা জানালেন, এ জন্যই এসেছেন। দর্শকাসন থেকে স্বামীকে উৎসাহ দেবেন। তাঁর অনুষ্ঠান দেখে দেখে আশ মিটছে না 'তাল' অভিনেত্রীর।

Advertisement

অনুষ্ঠানের সময় মঞ্চে নাচতে নাচতে নীচে নেমে এলেন অভিষেক। সাদা শেরওয়ানিতে 'তাত্তাদ তাত্তাদ' গানের সঙ্গে নাচ শুরু করলেন তিনি। দর্শকদের দিকে ফিরে নাচতে নাচতে মেয়ে আরাধ্যার দিকে চুমু ছুড়ে দিলেন। আরাধ্যার হাত ধরে দর্শকের আসনে তখন বসে আছেন মা ঐশ্বর্যাও। গানের তালে তালে বসে বসেই নাচছেন তিনি। তাঁর চিবুক স্পর্শ করে পিছিয়ে গেলেন অভিষেক। স্বামীর উচ্ছ্বল মুহূর্তের দিকে স্নিগ্ধ নয়নে চেয়ে রইলেন ঐশ্বর্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন