Entertainment News

আরাধ্যা কি নিজে চলতে পারে না? হাত ধরে হেঁটে ট্রোলড ঐশ্বর্যা

সোশ্যাল অডিয়েন্সের কেউ বলছেন, আরাধ্যার বিষয়ে বেশি মাত্রায় সচেতন ঐশ্বর্যা। আবার কারও মতে, সারাক্ষণ আড়াল করে রেখে আরাধ্যার আত্মবিশ্বাস একেবারে তলানিতে নিয়ে যাচ্ছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৮ ১১:৫৪
Share:

মা এবং মেয়ে। ছবি: ঐশ্বর্যার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

মেয়ে আরাধ্যাকে সব সময় আগলে রাখেন ঐশ্বর্যা রাই বচ্চন। সব জায়গায় মেয়েকে সঙ্গে নিয়ে যান নায়িকা। সম্প্রতি মার্কিন মুলুকে একটি অনুষ্ঠান সেরে মুম্বই ফিরেছেন ঐশ্বর্যা। মুম্বই বিমানবন্দরে সর্বক্ষণ আরাধ্যার হাত ধরে থাকতে দেখা গিয়েছে তাঁকে। সেই ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ট্রোল করা হচ্ছে ঐশ্বর্যাকে।

Advertisement

সোশ্যাল অডিয়েন্সের কেউ বলছেন, আরাধ্যার বিষয়ে বেশি মাত্রায় সচেতন ঐশ্বর্যা। আবার কারও মতে, সারাক্ষণ আড়াল করে রেখে আরাধ্যার আত্মবিশ্বাস একেবারে তলানিতে নিয়ে যাচ্ছেন তিনি। মা হিসেবে সন্তানকে কোথাও বাকি দুনিয়ার সঙ্গে লড়াই থেকে পিছিয়ে দিচ্ছেন। আবার কারও মতে, ঐশ্বর্যা এমন ভাবে সব সময় আরাধ্যার হাত ধরে থাকেন যে, দেখে মনে হয়, আরাধ্যা নিজে চলা ফেরা করতে পারে না।

কিছু দিন আগে প্যারিসে মা-মেয়ের ছবি ভাইরাল হয়েছিল। তা নিয়েও ট্রোলড হতে হয়েছে বচ্চন-বধূকে। কেউ প্রশ্ন করেছেন, আরাধ্যা কি স্কুলে যায় না? আবার কারও প্রশ্ন, সব জায়গাতেই আরাধ্যাকে কেন কোলে নিয়ে ঘোরেন ঐশ্বর্যা? সে সময় ওই সব প্রশ্নের জবাবও দিয়েছিলেন ঐশ্বর্যা। তিনি বলেছিলেন, ‘‘ও আমার মেয়ে। আমি ওকে ভালবাসি। ওর ব্যাপারে আমি প্রোটেকটিভ। ওই আমার জীবন। আপনারা আপনাদের মতো বিচার করতেই পারেন।’’ তবে মেয়ের হাত ধরে হাঁটাতে ট্রোলড হওয়ার পর এখনও পর্যন্ত এ বিষয়ে মুখ খোলেননি তিনি।

Advertisement

আরও পড়ুন, সুবান-তিয়াশার ‘লড়াই’! কী হল দম্পতির?

#aishwaryaraibachchan #aradhyabachchan arrive today and #abhishekbachchan came to pick them up. Sweet ❤️ @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন