Bollywood Scoop

দীপাবলির পুজোয় বাড়িতে নেই বচ্চন পরিবারের বৌমা! মেয়ে আরাধ্যাকে নিয়ে শহর ছাড়লেন ঐশ্বর্যা

বচ্চন পরিবারে নাকি অশান্তি এখন নিত্য দিনের বিষয়। জন্মদিনে মেয়ে ছাড়া বচ্চন পরিবারের কাউকে দেখা যায়নি ঐশ্বর্যার পাশে। সম্প্রতি দীপাবলির এক পার্টিতেও একাই গিয়েছিলেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১৩:০৮
Share:

মেয়ে আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যা। ছবি: সংগৃহীত।

চিড় ধরেছে বচ্চন পরিবারে। গত কয়েক মাস ধরে বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে তেমন কানাঘুষো। চলতি মাসের প্রথম দিকে নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চন। ১ নভেম্বর তাঁর পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনও সদস্যকে। স্রেফ মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদ্‌যাপন করেছিলেন ঐশ্বর্যা। সমাজমাধ্যমের পাতাতেও প্রায় শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সেরেছিলেন জুনিয়র বচ্চন। গত সপ্তাহে পোশাকশিল্পী মণীশ মলহোত্রর দীপাবলির পার্টিতেও অভিষেকহীন ছিলেন ঐশ্বর্যা। সেই পার্টিতে দেখা মেলেনি বচ্চন পরিবারের কোনও সদস্যের। এ বার বচ্চন পরিবারের দীপাবলির পুজোতে অংশগ্রহণ করলেন না ঐশ্বর্যা। পুজোর দিনই মেয়ে আরাধ্যাকে নিয়ে শহর ছাড়লেন অভিনেত্রী!

Advertisement

রবিবার দীপাবলির উপলক্ষে বচ্চনদের বাড়িতে আয়োজন করা হয়েছিল একটি পার্টির। তার আগেই ছিল পুজোর আয়োজন। সেই পুজোয় ছিলেন না বাড়ির বৌমা! বরং অমিতাভ বচ্চনের সঙ্গে পুজোয় অংশ নিতে দেখা গেল তাঁর মেয়ে শ্বেতা বচ্চন নন্দাকে। অন্য দিকে, সেই পুজো শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে মেয়ে আরাধ্যার সঙ্গে মুম্বই বিমানবন্দরে দেখা যায় ঐশ্বর্যাকে। দীপাবলির পুজোয় অংশগ্রহণ করা তো দূরের কথা, উৎসবের দিন মেয়েকে নিয়ে শহর ছাড়লেন অভিনেত্রী। তবে কি শ্বশুরবাড়ির সঙ্গে দূরত্ব দিন দিন আরও বাড়ছে ঐশ্বর্যার?

২০০৭ সালে অভিষেকের সঙ্গে গাঁটছড়া বাঁধার পরে ১৫ বছরের বেশি সময় ধরে বচ্চন পরিবারের বৌমা ঐশ্বর্যা। ২০১১ সালে জন্ম হয় তাঁদের মেয়ে আরাধ্যার। গত প্রায় দু’দশকের পথচলায় একাধিক বার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি একেবারেই বনিবনা হয় না ঐশ্বর্যার, বার বার এমন কানাঘুষো শোনা গিয়েছে। শুধু তাই-ই নয়, ননদ শ্বেতার সঙ্গেও নাকি আদায়-কাঁচকলায় সম্পর্ক তাঁর। গত মাসখানেক ধরে বচ্চন পরিবারে চিড় ধরার জল্পনা বেড়েছে বই কমেনি। সাম্প্রতিক সময়ে অভিষেককেও দেখা যায়নি ঐশ্বর্যার সঙ্গে। বরং সম্প্রতি মণীশের পার্টিতে ঐশ্বর্যার সঙ্গে এক ছাদের তলায় দেখা গিয়েছিল তাঁর প্রাক্তন প্রেমিক সলমন খানকে। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন