Bollywood Gossip

মায়ানগরী ছেড়ে এ বার লন্ডন, ‘প্রিয় বন্ধু’ ওরির সঙ্গে উল্লাস অজয়-কাজলের মেয়ে নিসার!

বলিপাড়ায় তাঁদের বন্ধুত্বের গল্প নতুন নয়। দু’জনেই হই-হুল্লোড় করে জীবনকে উপভোগ করতে ভালবাসেন। শুধু মুম্বইয়েই নয়, বিদেশ-বিভুঁইয়েও পার্টিতে মত্ত নিসা দেবগন ও ওরহান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১০:৫২
Share:

লন্ডনের ক্লাবে প্রিয় বন্ধুর সঙ্গে পার্টিতে মাতলেন কাজল-কন্যা নিসা। ছবি: সংগৃহীত।

বলিউডে পা রাখেননি এখনও। তার আগেই বলিপাড়ায় বেশ নামডাক হয়েছে তাঁর। ছবিতে না হলেও একের পর এক পার্টিতে মুখ দেখা যায় তাঁর। তিনি বলিউড অভিনেতা অজয় দেবগন ও কাজলের মেয়ে নিসা দেবগন। বয়স সবে ২০। এর মধ্যেই নিজের পরিচিতি তৈরি করেছেন নিসা। তবে পেশার কারণে নয়, নিজের জীবনযাপনের কারণে। নিত্যদিনই প্রায় পার্টি করতে দেখা যায় কাজল-কন্যাকে। কখনও শাহরুখ-পুত্র আরিয়ান খানের সঙ্গে, কখনও আবার সইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খানের সঙ্গে। সেই সব পার্টিতেই দেখা মেলে নিসার প্রিয় বন্ধু ওরহান, থুড়ি ওরির। জন্মদিন থেকে ছুটি কাটানো, সব জায়গাতেই নিসার পাশেই থাকেন ওরি। এ বার লন্ডনেও দেখা মিলল ওই পার্টি-জুটির। নিসা এবং ওরি। লন্ডনের এক নামী ক্লাবে সোনালি রঙের পোশাক পরে ওরির সঙ্গে উদ্দাম পার্টিতে মাতলেন নিসা। সমাজমাধ্যমে ভাইরাল হল সেই ছবি।

Advertisement

সমাজমাধ্যমের পাতায় নিসা ও ওরির ছবি থেকেই স্পষ্ট, প্রাণভরে পার্টি করেছেন তাঁরা। ছবি: ইনস্টাগ্রাম।

পোশাকে সোনালি রঙের ঝালর, চোখেমুখে মানানসই রূপটান নিসার। অন্য দিকে, ওরির পরনে হলুদ টিশার্ট। দুই বন্ধুর ছবি থেকেই স্পষ্ট, প্রাণভরে পার্টি করেছেন তাঁরা। তবে পার্টিতে যে শুধু তাঁরা দু’জনেই উপস্থিত ছিলেন, তা নয়। ছবিতে দেখা গেল তাঁদের অন্য বন্ধুদেরও। তবে নিসা যে তাঁদের সবার থেকে আলাদা, তা বোঝা গেল ওরির সমাজমাধ্যমের পাতা থেকেই। ইনস্টাগ্রাম স্টোরিতে সবার সঙ্গে ছবি শেয়ার করলেও শুধু নিসা ও তাঁর ছবি পোস্ট করতে ভোলেননি ওরি। ছবিতে দেখা যাচ্ছে, একে অপরের খুব কাছাকাছি রয়েছেন নিসা ও ওরি। তবে কি তাঁদের সম্পর্ক বন্ধুত্বের চেয়েও বেশি গভীর? কৌতূহল অনুরাগীদের।

আগেও মুম্বইয়ে একাধিক বার ওরির সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে নিসাকে। কখনও কখনও পার্টি থেকে বেরোনোর সময় বেসামাল হয়ে পড়েছেন কাজল-কন্যা। তবে, নিজের মেয়ের উপর একশো শতাংশ ভরসা আছে কাজলের। মা হিসাবে মেয়ের স্বতন্ত্র ব্যক্তিত্ব নিয়ে গর্বিত তিনি, নিসার জন্মদিনে জানিয়েছেন কাজল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন