Kapil Sharma

‘অন্যের সঙ্গে ফ্লার্ট করতে দেখে স্ত্রী কী বলেন’, প্রশ্নের মুখে কপিল

নিজের কথায় সবাইকে চুপ করিয়ে দেওয়া কপিল অজয়ের এই বাউন্সার সামলাতে পারেননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২১ ১৮:০২
Share:

প্রশ্ন করা হল, শো-তে আসা মহিলা অতিথিদের সঙ্গে কপিলকে ফ্লার্ট করতে দেখে তাঁর স্ত্রী গিন্নি কী বলেন।

দীপিকা পাড়ুকোন থেকে নোরা ফতেহি, কপিল শর্মা তাঁর শো-তে ফ্লার্ট করেননি, এমন নায়িকা বোধ হয় বলিউডে খুঁজে পাওয়া দায়! এই প্রসঙ্গ তুলেই তাঁকে রীতিমত বিপাকে ফেলে দিলেন অজয় দেবগণ। সোজাসুজি প্রশ্ন করে বসলেন, শো-তে আসা মহিলা অতিথিদের সঙ্গে কপিলকে ফ্লার্ট করতে দেখে তাঁর স্ত্রী গিন্নি কী বলেন।

অজয় কপিলকে বলেন, “লোকজন ইন্টারনেটে লিখছেন, আমরা কপিলের ফ্লার্ট করা খুব পছন্দ করি।” নিজের এই প্রশংসা শুনে অজয়ের সুরে সুর মিলিয়েছিলেন কপিলও। ঠিক তখনই সুযোগ বুঝে মোক্ষম প্রশ্নটি কপিলের দিকে ছুড়ে দেন অজয়। জিজ্ঞাসা করেন, “আর তোমার স্ত্রী গিন্নি এই ব্যাপারে কী বলেন?”

নিজের কথায় সবাইকে চুপ করিয়ে দেওয়া কপিল অজয়ের এই বাউন্সার সামলাতে পারেননি। কিছুক্ষণের জন্য নির্বাক হয়ে বসেছিলেন তিনি। তার পর স্বভাবসিদ্ধ কৌশলে এড়িয়ে গেলেন অজয়ের প্রশ্ন।

Advertisement

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

‘বিগ বুল’-এর প্রমোশনের জন্য ‘দ্য কপিল শর্মা শো’-তে অতিথি হয়ে এসেছিলেন অজয়। স্টকব্রোকার হর্ষদ মেহতার জীবন নিয়ে তৈরি এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন অভিনেতা। মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিষেক বচ্চনকে। এ ছাড়াও নিকিতা দত্ত এবং ইলিয়ানা ডি’ক্রুজও অভিনয় করেছেন এই ছবিতে।

অন্য দিকে, খুব শীঘ্রই কপিলকে দেখা যেতে চলেছে নেটফ্লিক্সের একটি ওয়েব সিরিজে। দিন কয়েক আগে নিজেই একটি মজার ভিডিয়ো পোস্ট করে সে কথা জানান বলিউডের প্রথম সারির এই কমেডিয়ান।

Advertisement

আরও পড়ুন: দেবের মুখ দেখে পরীক্ষা দিতে যেতেন, আজ তিনি অপরাজিতা অপু!

বিরুষ্কার কোলে কন্যাসন্তান, নতুন প্রতিদ্বন্দ্বী পেল সইফিনার তৈমুর​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন