Ajay Devgan

হেলমেট নেই, জোরে স্কুটার চালিয়ে তাড়া খেলেন অজয়! তার পর কী বললেন নায়ক?

অজয়কে দেখে হইহই করে তাঁর স্কুটারের পিছু নিয়েছেন এক দল। মোবাইলে ভিডিয়ো করতে ব্যস্ত হয়ে পড়লেন অনেকেই। তবে বিষয় বুঝতে পেরেই অজয়ের পথ ছেড়ে দেন সবাই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১৭:৩৫
Share:

অজয়কে দেখে হইহই করে তাঁর স্কুটারের পিছু নিলেন এক দল! ফাইল চিত্র

জোরে স্কুটার চালিয়ে যাচ্ছেন অজয় দেবগন। স্কুটারের হেডলাইট জ্বললেও মাথায় হেলমেট নেই অভিনেতার। চোখে কালো ফ্রেমের চশমা। পরনে বাহারি শার্ট আর কালো প্যান্ট। স্কুটারের পিছনের সিটে সওয়ারি আর এক ব্যক্তির পরনে টকটকে লাল টিশার্ট। গলায় জড়ানো সাদা উত্তরীয়। মাথায় টুপি। ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে সেই দৃশ্য।

Advertisement

ব্যাপার কী? দেখা যায়, অজয়কে দেখে হইহই করে তাঁর স্কুটারের পিছু নিয়েছেন এক দল। মোবাইলে ভিডিয়ো করতে ব্যস্ত হয়ে পড়লেন অনেকেই। তবে বিষয় বুঝতে পেরেই অজয়ের পথ ছেড়ে দেন সবাই। চিৎকার করে বাকিদের বলেন সরে যেতে। আসলে, শুটিং চলছিল অজয়ের পরবর্তী ছবির। ‘দৃশ্যম ২’-এর সাফল্যের পরও এক মুহূর্ত নষ্ট করার জো নেই অভিনেতার। আসছে ‘ভোলা’। দীর্ঘ দশ বছর জেল থেকে ছাড়া পেয়ে ঘরে ফিরছে সেই চরিত্র। ছোট্ট মেয়ে কত বড় হল এত দিনে? তাকে দেখার অপেক্ষা। ২০২৩ সালে মুক্তি পাবে সেই ছবি। অজয় পরিচালিত চতুর্থ ছবি হতে চলেছে এটিই।

Advertisement

স্কুটার চালানোর ভিডিয়ো পোস্ট করে অজয় লিখেছেন, “ভাল ব্যাপার যখন লোকে ঠিক কারণে আপনাকে তাড়া করেন। আমি তাঁদের কাছে কৃতজ্ঞ। কিন্তু যখনই বাইক চালান না কেন, হেলমেট পরতে ভুলবেন না। আমি পরিনি, কারণ এটা শুটিংয়ের দৃশ্য ছিল।”

তাঁর পোস্টের নীচে এক ভক্ত লেখেন, “এ সব ভারতেই হয়”। কেউ কেউ আবার ভালবাসায় ভরিয়ে দেন অজয়কে। লেখেন, “আমাদের ‘সিংহম’!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন