Disha Patani

এক গামলা বরফ-জলে পা ডুবিয়ে বসে দিশা পটানি, কী হয়েছে অভিনেত্রীর?

রবিবার ভোরে দিশার পোস্ট করা ছবিগুলি দেখে জল্পনা সমাজমাধ্যমে। এখন কি তবে বিশ্রামেই থাকতে হবে অনেক দিন? কষ্ট পাচ্ছেন খুব? উতলা হয়ে প্রশ্ন করলেন অনুরাগীরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১৬:১১
Share:

কয়েক মাস আগেই নাচতে গিয়ে গোড়ালি ঘুরে গিয়েছিল তাঁর। সেই আঘাত পাওয়া অংশেই আবার চোট, তেমনই আভাস দিলেন অভিনেত্রী। ফাইল চিত্র

আবার পায়ে চোট! গামলায় বরফ-জল নিয়ে তাতে ডান পায়ের পাতা ডুবিয়ে চেয়ারে বসে আছেন দিশা পটানি। ছবির নীচে লিখেছেন, “আমি কি এক সপ্তাহের জন্য আঘাত-মুক্ত হতে পারি? কেন আমার সঙ্গে এ রকম হয়?” জলভরা চোখের ইমোজি দিলেন নায়িকা। তার পরের ছবিতে শুশ্রূষার পরের ধাপ। চিকিৎসার প্রয়োজনে বিশেষ ধরনের ব্যান্ডেজে শক্ত করে জড়ানো দিশার ডান পা। কী ভাবে চোট পেয়েছেন এই বার, তা অবশ্য বলেননি।

Advertisement

প্রায়শই পা নিয়ে ভুগতে দেখা যায় দিশাকে। কয়েক মাস আগেই নাচতে গিয়ে গোড়ালি ঘুরে গিয়েছিল তাঁর। সেই আঘাত পাওয়া অংশেই আবার চোট লেগে থাকতে পারে, তেমনই আভাস দিলেন অভিনেত্রী। ব্যান্ডেজ জড়ানো পায়ের ছবি দিয়ে লিখেছেন, “উপশমের পদ্ধতি সেই একই।”

রবিবার ভোরে দিশার পোস্ট করা ছবিগুলি দেখে জল্পনা সমাজমাধ্যমে। এখন কি তবে বিশ্রামেই থাকতে হবে অনেক দিন? কষ্ট পাচ্ছেন খুব? উতলা হয়ে প্রশ্ন করলেন অনুরাগীরা।

Advertisement

রবিবার ভোরে দিশার পোস্ট করা ছবিগুলি দেখে জল্পনা সমাজমাধ্যমে। এখন কি তবে বিশ্রামেই থাকতে হবে অনেক দিন? সংগৃহীত

নেটদুনিয়ায় ৫ কোটি চল্লিশ লক্ষ অনুসরণকারী রয়েছেন দিশার। অনুরাগীর সংখ্যাই বেশি তার মধ্যে। তবে নিন্দকের সংখ্যাও কম নয়। এ বছর দিওয়ালি পার্টিতে দিশার ছবি দেখে মন্তব্য শোনা গিয়েছিল, “আগে অভিনয়টা শিখুন, বোন।” কেউ আবার সন্দেহ প্রকাশ করেন, “মুখে কিছু করিয়েছেন নাকি? অন্য রকম লাগছে না? না কি আমার চোখের ভুল?” তাঁকে সমর্থন করে আর এক জন লিখলেন, “নাকে ফিলার দিয়েছেন, ঠিকই!” তখন এক জনের মন্তব্য, “এ দিক নেই, ও দিক আছে, সব ছবিই তো ফ্লপ!” এই নিয়ে হাসাহাসি চলতেই থাকে।

তবে অভিনেত্রীর যে কদর নেই, এমনটা নয়। ২০১৫ সালে তেলুগু ছবি ‘লোফার’ দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন দিশা। ২০১৬ সালে ‘বাগী ২’-তে নজরে আসেন। ২০২০ সালের মধ্যে ‘ভারত’, ‘মালং’-সহ একাধিক ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কানাঘুষো শোনা যাচ্ছে, এ বার সুরিয়ার সঙ্গে একই ছবিতে কাজ করতে চলেছেন দিশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন