Entertainment News

কেপটাউনের রাস্তায় বিরুষ্কার সঙ্গে ‘হঠাত্ দেখা’ হল কার?

ক’দিন আগেই তাঁদের শপিং করার ছবি ভাইরাল হয়েছিল ওয়েব দুনিয়ায়। এ বার সেখানেই বেড়াতে বেড়াতে বিরুষ্কার সঙ্গে হঠাত্ দেখা বলিউডের খিলাড়ির।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০১৮ ১২:২৭
Share:

কেপটাউনে বিরুষ্কার সেলফি। ছবি: বিরাট কোহালির টুইটার পেজের সৌজন্যে।

দক্ষিণ আফ্রিকার সঙ্গে টেস্ট সিরিজ খেলতে আপাতত কেপটাউনে রয়েছে গোটা ভারতীয় ক্রিকেট দল। ৫ জানুয়ারি থেকে পর পর রয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ, ৬টি ওয়ান ডে এবং তিনটি টি টোয়েন্টি ম্যাচ।

Advertisement

প্রথম ম্যাচ হবে কেপটাউনেই। দক্ষিণ আফ্রিকা সফরে বেশিরভাগ খেলোয়াড়ের সঙ্গে গিয়েছেন তাঁদের স্ত্রীরাও। প্র্যাকটিসের ফাঁকে, ভারতীয় অধিনায়ক বিরাট কোহালি নতুন বউ অনুষ্কার সঙ্গে ঘুরছেন কেপটাউনে।

ক’দিন আগেই তাঁদের শপিং করার ছবি ভাইরাল হয়েছিল ওয়েব দুনিয়ায়। এ বার সেখানেই বেড়াতে বেড়াতে বিরুষ্কার সঙ্গে হঠাত্ দেখা বলিউডের খিলাড়ির।

Advertisement

না, আক্ষরিক অর্থে হঠাত্ দেখা নয়।

আসলে দিন কয়েক আগেই বর্ষবরণ ও স্ত্রী টুইঙ্কলের জন্মদিনকে মাথায় রেখে সপরিবারে কেপটাউনে পাড়ি দিয়েছিলেন অক্ষয় কুমার। ইনস্টাগ্রামে তাঁদের ছুটি কাটানোর বেশ কিছু ছবিও শেয়ার করেছিলেন ‘প্যাডম্যান’ অভিনেতা। সূত্রের খবর, বিরুষ্কার মুম্বই রিসেপশন মিস করেছেন বলেই, কেপটাউনে নবদম্পতির সঙ্গে দেখা করার পরিকল্পনা ছিল অক্ষয়ের। সেই মতোই লাঞ্চেও আমন্ত্রণ জানিয়েছিলেন বিরুষ্কাকে।

Virushka during lunch in cape town with Akshay Kumar

সেই লাঞ্চ হয়েছে কিনা জানা না গেলেও, কেপটাউনের একটি রেস্তোরাঁয় বিরুষ্কার সঙ্গে আড্ডায় মেতে দেখা গিয়েছে অক্ষয়কে। আর পাপারাত্জিরাও এমন দৃশ্যকে ফ্রেমবন্দি করতে একটুও সময় নষ্ট করেননি।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন, বছরের শেষ সন্ধ্যায় কী করলেন বিরাট-অনুষ্কা?

আরও পড়ুন, বছরের শুরুতেই চিন্তায় পড়লেন শাহরুখ, কী নিয়ে জানেন?

সোশ্যাল মিডিয়ায় বিরুষ্কা ও অক্ষয়ের এই ছবি কিন্তু আপাতত ভাইরাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন