Akshay Kumar

আগে যা করেননি, অনন্ত-রাধিকার বিয়েতে গিয়ে সেই নিয়ম ভাঙলেন অক্ষয় কুমার

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠানে গিয়ে দীর্ঘ দিনের কোন নিয়ম ভাঙলেন অক্ষয় কুমার?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ২২:০৭
Share:

অনন্ত-রাধিকার বিয়েতে গিয়ে নিয়ম ভাঙলেন অক্ষয় কুমার। গ্রাফিক: সনৎ সিংহ।

শুটিং সেটেই কেটে যায় দিনের বেশির ভাগ সময়। তা সত্ত্বেও শরীরচর্চা করতে ভোলেন না অক্ষয় কুমার। খুব ভোরে কলটাইম থাকলে রাতে বাড়ি ফিরে শরীরচর্চা করেন। আবার বেলার দিকে কল থাকলে সকালে উঠে প্রথমেই শরীরচর্চা সেরে নেন তিনি। শুটিংয়ের জন্য বিদেশে গেলেও এই নিয়মের অন্যথা হয় না। ৫৬ বছর বয়সে পর্দায় যে ভাবে হাজির হন অক্ষয়, তা যে কোনও মানুষের জন্য সত্যিই অনুপ্রেরণার বিষয়। নিজে বরাবরই নিয়ন্ত্রিত জীবন যাপন করেন। সন্ধ্যা ৭টার মধ্যে নৈশভোজ সারেন। তার পর রাত ৯টার মধ্যে ঘুম। সকাল ৪টেয় উঠে শরীরচর্চা দিয়েই দিন শুরু হয় তাঁর। কিন্তু অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠানে গিয়ে দীর্ঘ দিনের এই অভ্যাসেই যেন ছেদ পড়ল।

Advertisement

অনন্ত-রাধিকার বিয়ে হবে ১২ জুলাই। প্রাক্‌-বিবাহ উদ্‌যাপন সদ্য শেষ হয়েছে। তার রেশ রয়ে গিয়েছে এখনও। মুকেশ অম্বানীর ছোট ছেলের বিয়ের আগের এই উদ্‌যাপন নিয়ে চর্চা চলছে গোটা দেশ জুড়ে। উদ্‌যাপনে কোনও খামতি রাখেননি অম্বানীরা। অনুষ্ঠান যে সাড়ম্বরে পালিত হবে, তা জানাই ছিল। ১ মার্চ থেকে ৩ মার্চ পর্যন্ত জামনগরে অনন্ত-রাধিকার এই প্রাক্‌-বিবাহ উদ্‌যাপনে ঠিক কী কী হয়েছে, গোটা দেশ তা দেখেছে। অতিথিদের তালিকায় ছিলেন মার্ক জ়াকারবার্গ থেকে বিল গেটস। উপস্থিত ছিলেন বলিপাড়ার তারকারা। হলিউড তারকা রিহানা গান গেয়েছেন। নাচের তালে মঞ্চ মাতিয়েছেন বলিউডের তিন খান— শাহরুখ, সলমন, আমির। ছিলেন দলজিৎ দোসাঞ্জরাও। এ ছাড়াও ছিলেন অক্ষয় কুমার। অনন্তের প্রাক্-বিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতান তিনিও। ঘড়ির কাঁটায় রাত ৩টে বাজে তখন। সেই সময় মঞ্চে ওঠেন অক্ষয়। ‘গুর নাল ইশক’ গানটির সঙ্গে নাচতে দেখা যায় অক্ষয়কে। সাধারণত নিয়মের অন্যথা করেন না অক্ষয়। তবে এ ক্ষেত্রে ব্যতিক্রম ঘটালেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন