Bollywood

রাম সেতু নির্মাণ করতে অযোধ্যা চললেন অক্ষয়, জ্যাকলিন ও নুসরত, চাইলেন শুভকামনা

মহরত শ্যুটের জন্য অযোধ্যার দিকে চলল রাম সেতুর কলাকুশলীরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২১ ১৭:৩৪
Share:

জ্যাকলিন, অক্ষয় ও নুসরত

২০২১ সালের অন্যতম বহুল চর্চিত ছবি ‘রাম সেতু’। অভিনয়ে রয়েছেন বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরা। মহরত শ্যুট করা হবে অযোধ্যায়। সে ছবি নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ যে চড়বেই, সে কথা নতুন নয়।

ছবি প্রস্তুতির সমস্ত পদক্ষেপে চোখ নেটাগরিকদের। তারকারাও তাঁদের প্রতিটি দিনের খবর জানাচ্ছেন অনুরাগীদের। বৃহস্পতিবার সকালে একটি ছবি পোস্ট করলেন বলি অভিনেতা অক্ষয় কুমার। একটি প্রাইভেট জেট-এর সামনের সিঁড়িতে বসে ৩ তারকা। বিমানে ওঠার আগে অক্ষয় কুমার, জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরত ভারুচা ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন।


Advertisement

ক্যাপশনে নেটাগরিকদের কাছ থেকে শুভকামনা চাইলেন অভিনেতা। লিখলেন, ‘একটি বিশেষ ছবি, কলাকুশলীদের একটি বিশেষ দল। মহরত শটের জন্য অযোধ্যার দিকে চলল রাম সেতুর কলাকুশলীরা। যাত্রা শুরু’।

বুধবারই জানা গিয়েছে, এই ছবিটির সহ প্রযোজক হিসেবে নাম লিখিয়েছে অ্যামাজন প্রাইম। ‘পরমাণু’, ‘তেরে বিন লাদেন’-এর পরিচালক অভিষেক শর্মা পরিচালিত এই ছবির অন্যতম প্রযোজক অক্ষয় কুমার নিজেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন