Kaabil

কাবিলে হৃতিক অসাধারণ, ছবি দেখে টুইট করলেন অক্ষয় কুমার

প্রজাতন্ত্র দিবসের আগে একসঙ্গে মুক্তি পেতে চলেছে শাহরুখের ‘রইস’ আর হৃতিকের ‘কাবিল’। ছবি রিলিজের আগে টানটান উত্তেজনা দুই শিবিরেই। প্রমোশনের কোনও খামতিই রাখছেন না দুই সুপারস্টার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০১৭ ১৭:৩২
Share:

প্রজাতন্ত্র দিবসের আগে একসঙ্গে মুক্তি পেতে চলেছে শাহরুখের ‘রইস’ আর হৃতিকের ‘কাবিল’। ছবি রিলিজের আগে টানটান উত্তেজনা দুই শিবিরেই। প্রমোশনের কোনও খামতিই রাখছেন না দুই সুপারস্টার। যদিও সমালোচকরা প্রচারের দিক থেকে কিঙ্গ খানকেই এগিয়ে রাখছেন। গত সোমবার ক্রান্তি এক্সপ্রেসে মুম্বই থেকে দিল্লি পর্যন্ত সফর করেছেন শাহরুখ। অন্য দিকে, মঙ্গলবার ছবির নায়িকা ইয়ামি গৌতমকে নিয়ে ফেসবুক লাইভে ভক্তদের সঙ্গে সরাসরি চ্যাট করেন হৃতিক। রিলিজ হওয়ার পর বোঝা যাবে, কোন ছবি কোথায় দাঁড়িয়ে।

Advertisement

আরও পড়ুন: প্রিয়ঙ্কার সঙ্গে তুলনা শুনে রেগে গেলেন দীপিকা?

কিন্তু ছবি মুক্তির আগে গতকাল সোমবার কয়েকজন সেলিব্রিটির জন্য ‘কাবিল’-এর বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছিলেন হৃতিক। সেখানে হাজির ছিলেন অক্ষয় কুমার এবং টুইঙ্কল খন্নাও। ‘কাবিল’-এ হৃতিকের পারফরম্যান্স দেখে মুগ্ধ অক্ষয় এবং টুইঙ্কল।

Advertisement

অক্ষয় কুমারের টুইট।

বাড়ি ফিরেই টুইটার পোস্টে সে কথা জানালেন এই সেলেব দম্পতি। টুইটারে অক্ষয় লেখেন, ‘‘এইমাত্র কাবিল দেখলাম। এই ছবিতে হৃতিকের আন্তরিক প্রচেষ্টা ভীষণ প্রশংসনীয়।’’ টুইঙ্কলও প্রশংসা করেন হৃতিকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন