Entertainment News

‘প্রিয়ঙ্কার সঙ্গে সমস্যা থাকলে ফোন করে মিটিয়ে নেব’

ইদানিং তাঁর সম্পর্কে ইন্ডাস্ট্রিতে কোনও গসিপ নেই বললেই চলে। কিন্তু কেরিয়ারের শুরুর দিকে বেশ কয়েক জন নায়িকার সঙ্গে জড়িয়েছিল তাঁর নাম। তার মধ্যে শোনা যায় প্রিয়ঙ্কা চোপড়া, শিল্পা শেট্টি, রবিনা টন্ডনের কথা। তিনি অক্ষয় কুমার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০১৭ ১২:২৭
Share:

বড়পর্দায় অক্ষয়-প্রিয়ঙ্কা।

ইদানিং তাঁর সম্পর্কে ইন্ডাস্ট্রিতে কোনও গসিপ নেই বললেই চলে। কিন্তু কেরিয়ারের শুরুর দিকে বেশ কয়েক জন নায়িকার সঙ্গে জড়িয়েছিল তাঁর নাম। তার মধ্যে শোনা যায় প্রিয়ঙ্কা চোপড়া, শিল্পা শেট্টি, রবিনা টন্ডনের কথা। তিনি অক্ষয় কুমার। আপাতত ব্যস্ত আসন্ন ছবি ‘জলি এলএলবি ২’-র প্রচারে। সম্প্রতি মুখ খুললেন তাঁকে নিয়ে তৈরি হওয়া সেই সব পুরনো গসিপ নিয়ে। শেয়ার করলেন প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন।

Advertisement

আরও পড়ুন, ধর্ষণ দৃশ্যে অভিনয়ের পর রাতে ঘুমোতে পারতেন না রবিনা!

প্রিয়ঙ্কার সঙ্গে অক্ষয় শেষ ছবি করেছেন ২০০৫ নাগাদ। তার আগে থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা ছড়িয়েছিল ইন্ডাস্ট্রিতে। প্রকাশ্যে আসে তাঁদের ঘনিষ্ঠতার খবরও। সে সময় নাকি স্ত্রী টুইঙ্কল খন্নার চাপে প্রিয়ঙ্কার সঙ্গে ছবি করা কমিয়ে দেন অক্ষয়। সত্যিই কি তাই? এতদিনে মুখ খুললেন অক্ষয়।

Advertisement

সম্প্রতি ‘আপ কি আদালত’ নামে একটি শো-তে গিয়ে অক্ষয় বলেন, ‘‘এখনও পর্যন্ত পাঁচটা ছবি করেছি আমি প্রিয়ঙ্কার সঙ্গে। ওর সঙ্গে কাজ করতে চাই না এমন তো নয়। বরং পরিচালক, প্রযোজকরা আমাদের এক সঙ্গে আর কাস্ট করেননি। একমাত্র রানি মুখোপাধ্যায় ছাড়া বাকি সব নায়িকার সঙ্গে আমি অভিনয় করেছি। যদি সুযোগ আসে অবশ্যই কাজ করব। আর যদি কোনও সমস্যা থাকে সেটা আমি নিজে ফোন করে মিটিয়ে নেব।’’ প্রিয়ঙ্কার পিপলস্ চয়েস অ্যাওয়ার্ড জেতার প্রসঙ্গে তিনি বলেন, ‘‘প্রিয়ঙ্কার এটা প্রাপ্য। ও খুব ভাল কাজ করেছে। আমাদের সকলকে গর্বিত করেছে।’’

আরও পড়ুন,পদ্মাবতী’র সেটে চড়, প্রতিবাদে সঞ্জয়ের পাশে গোটা বলিউড

প্রযোজক একতা কপূর ও কোরিওগ্রাফার ফারহা খানের সঙ্গেও অক্ষয়ের নাকি সমস্যা হয়েছিল? এ প্রশ্নের উত্তরে নায়ক জানান, একতা, ফারহাকে ফোন করে আসল সত্যিটা জেনে নেওয়া উচিত যে আদৌ অক্ষয়ের সঙ্গে তাঁদের কোনও সমস্যা আছে কিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন