Entertainment News

‘লক্ষ্মী বম্ব’-এর প্রথম পোস্টারে ভিন্ন অক্ষয়

তামিল ছবি ‘কাঞ্চনা’র রিমেক ‘লক্ষ্মী বম্ব’। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় এবং কিয়ারা আডবাণী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০১৯ ১৩:৫৮
Share:

অক্ষয় কুমার। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

এক চোখে কাজল পরা। অন্য চোখে কাজলের টান দিচ্ছেন তিনি। অর্থাত্ অক্ষয় কুমার। চোখের দৃষ্টিতে মিশ্র অভিব্যক্তি। ঠিক এ ভাবেই আসন্ন ছবি ‘লক্ষ্মী বম্ব’-এর প্রথম পোস্টার রিলিজ হল। সোশ্যাল মিডিয়ায় নিজের পোস্টার লুক শেয়ার করেছেন অক্ষয়।

Advertisement

তামিল ছবি ‘কাঞ্চনা’র রিমেক ‘লক্ষ্মী বম্ব’। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় এবং কিয়ারা আডবাণী। অক্ষয় সম্ভবত এক ট্রান্সজেন্ডারের চরিত্রে রয়েছেন। ছবিতে থাকবে কিছু ভূতুড়ে অনুষঙ্গও। সম্ভবত অমিতাভ বচ্চনকেও এই ছবিতে এক ট্রান্সজেন্ডারের চরিত্রে অভিনয় করতে দেখবেন দর্শক।

একটি সাক্ষাত্কারে এই ছবির পরিচালক রাঘব লরেন্স জানিয়েছিলেন, একটি বিশেষ চরিত্রে অমিতাভ বচ্চনকে কাস্ট করতে চান তিনি। কিন্তু অক্ষয় কুমার এবং তাঁর টিমের সঙ্গে কথা বলার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে ২০২০-এ ৫ জুন।

Advertisement

আরও পড়ুন, ‘মা চিরন্তন’, ছবি পোস্ট করে বিশেষ বার্তা ঐশ্বর্যার

‪Bringing you one bomb of a story,#LaxmmiBomb starring @kiaraaliaadvani & yours truly!Bursting in cinemas on 5th June,2020💥‬ Fox Star Studios Presents A Cape of Good Films Production in association with Shabinaa Entertainment & Tusshar Entertainment House Written by Farhad Samji Directed by Raghava Lawrence Produced by Aruna Bhatia, Cape of Good films Produced by Shabinaa Khan and Tusshar Produced by Fox Star Studios @foxstarhindi @shabskofficial @tusshark89 #CapeOfGoodFilms

A post shared by Akshay Kumar (@akshaykumar) on

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন