Bollywood Scoop

মধ্যগগনে হৃতিককে টেক্কা দিতে কোমর বাঁধছেন অক্ষয়, সেট থেকে ফাঁস ভিডিয়ো

টানা কয়েক বছরের বক্স অফিস ব্যর্থতার পরে অবশেষে সাফল্যে ফিরেছেন বলিউডের ‘খিলাড়ি’। ‘ওএমজি ২’ ছবির বক্স অফিস সাফল্যে উৎসাহিত হয়ে পরের ছবির কাজ শুরু করে দিয়েছেন অক্ষয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ১৯:১৬
Share:

(বাঁ দিকে) অক্ষয় কুমার। হৃতিক রোশন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

টানা কয়েক বছর ধরে বক্স অফিস সাফল্যের মুখ দেখেননি বলিউড তারকা অক্ষয় কুমার। একের পর এক ছবিতে কাজ করেছেন বটে, কিন্তু সেই ছবি গ্রহণ করেননি দর্শক ও অনুরাগীরা। বক্স অফিসে রীতিমতো ভরাডুবি হয়েছে ‘রাম সেতু’, ‘রক্ষা বন্ধন’, ‘সেলফি’-র মতো ছবির। গত কয়েক বছরে বেশ ঝিমিয়ে পড়েছিলেন বলিউডের খিলাড়ি। সম্প্রতি ‘ওএমজি ২’ ছবির বক্স অফিস সাফল্যে ফের চাঙ্গা তিনি। ছবির সাফল্যের রেশ কাটার আগেই পরের ছবির কাজে কোমর বেঁধে নেমে পড়লেন অক্ষয়। শুটিংয়ের সেই ভিডিয়ো ফাঁস হল সমাজমাধ্যমের পাতায়।

Advertisement

অমিত রাই পরিচালিত ‘ওএমজি ২’ ছবির মাধ্যমে দীর্ঘ দিন পরে দর্শক ও অনুরাগীদের প্রশংসা কুড়িয়েছেন অক্ষয় কুমার। সামাজিক বার্তাবাহক এই ছবির পর আবার নিজের চেনা ঘরানায় ফিরছেন অভিনেতা। দীনেশ বিজনের ম্যাডক ফিল্মসের প্রযোজিত ছবি ‘স্কাই ফোর্স’-এর জন্য আপাতত লখনউয়ে রয়েছেন অভিনেতা। সীতাপুরে বায়ুসেনা ঘাঁটিতে একটি চপারে শুটিং করতে দেখা গেল তাঁকে। শুটিংয়ে ব্যস্ত থাকলেও অনুরাগীদের ভোলেননি অক্ষয়। তাঁদের সঙ্গে হাসিমুখে নিজস্বীও তুললেন তিনি।

‘কেদারনাথ’ খ্যাত অভিষেক কপূর ও সন্দীপ কেলওয়ানি পরিচালিত ‘স্কাই ফোর্স’ ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে দেখা যেতে চলেছে অভিনেত্রী সারা আলি খান ও নবাগত অভিনেতা বীর পাহাড়িয়াকে। ভারতীয় বায়ুসেনার প্রেক্ষাপটের বাঁধা হয়েছে ছবির চিত্রনাট্য। অন্য দিকে, বায়ুসেনার প্রেক্ষাপটের তৈরি আরও একটি ছবি নিয়ে দর্শকের মধ্যে ইতিমধ্যেই তৈরি হয়েছে উত্তেজনা। ‘পাঠান’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’ ছবি নিয়ে আসছেন হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন ও অনিল কপূর। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ঝলকও। আগামী বছর মুক্তি পেতে চলেছে ‘ফাইটার’। ‘স্কাই ফোর্স’-এরও মুক্তি পাওয়ার কথা আগামী বছরই। একে অপরকে কতটা টেক্কা দিতে পারবেন হৃতিক ও অক্ষয়? সেই লড়াই দেখার অপেক্ষায় অনুরাগীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন