Ranveer Singh

আলিয়া ও অন্য রণবীরের প্রেম, ঘটকের ভূমিকায় কর্ণ ও সইফ-পুত্র

‘গল্লি বয়’ ছবির পরেই রণবীর সিংহ এবং আলিয়া ভট্টের জুটি নিয়ে মাতামাতি শুরু হয়েছে বলি-পাড়ায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ৩১ মার্চ ২০২১ ১০:২৮
Share:

রণবীর সিংহ আর আলিয়া ভট্ট। ছবি: ইনস্টাগ্রাম

ফের জুটি বাঁধতে চলেছেন সিংহ-ভট্ট। কেবল ক্যামেরার সামনে নয়, পিছনেও তারকার ভিড় নতুন ছবিতে। বেশ কিছু বছর পরে আবার পরিচালক হিসেবে বড় পর্দায় ফিরছেন কর্ণ জোহর। তাঁর সহকারী হিসেবে কাজ করবেন সইফ পুত্র ইব্রাহিম খান।

Advertisement

‘গল্লি বয়’ ছবির পরেই রণবীর সিংহ এবং আলিয়া ভট্টের জুটি নিয়ে মাতামাতি শুরু হয়েছে বলি-পাড়ায়। অনুরাগীরা ফের তাঁদের দু’জনকে একসঙ্গে দেখতে চান বলে দাবি জানিয়েছেন নেটমাধ্যমে। কর্ণের হাত ধরে অনুরাগীদের সেই ইচ্ছেই পূর্ণ হবে বলে জানাল মুম্বইয়ের এক সংবাদমাধ্যম। পর্দায় প্রেম করবেন রণবীর ও আলিয়া।

তবে সূত্র মারফত খবর, ইব্রাহিমকে নিয়েও প্রশ্ন উঠছে নানা মহলে। শোনা গিয়েছিল, তিনি নাকি বড় পর্দায় দেখা দেবেন। অভিনয় ছেড়ে পর্দার পিছনে কেন সইফ-পুত্র? ‘ধর্ম প্রোডাকশন’-এর ঘনিষ্ঠ সূত্রের বক্তব্য অনুযায়ী, এখনও স্নাতক পাশ করেননি ইব্রাহিম। তার আগে অভিনয় করার পরিকল্পনা নেই তাঁর। আপাতত ক্যামেরার পিছনে কাজ করে শিল্পের সম্পর্কে অবগত হতে চান তিনি। তাই এই সিদ্ধান্ত। অভিজ্ঞতা অর্জন করার পরে তিনি ভেবে দেখবেন, তিনি কোনটা চান।

Advertisement

রোম্যান্টিক কমেডি ঘরানার ছবি বানাতে চলেছেন কর্ণ। সব ঠিক থাকলে আগামী জুন অথবা জুলাই থেকে নতুন ছবির শ্যুটিং শুরু করবেন আলিয়া ও রণবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন