Celeb Gossip

আলিয়া নাকি কর্ণের কন্যা, এ বার তাঁর সঙ্গেই কি ঝগড়া করে বসলেন পরিচালক?

সম্প্রতি ৬৯তম জাতীয় চলচ্চিত্র উৎসবে উপস্থিত ছিলেন আলিয়া, কর্ণ দু’জনেই। কিন্তু একে অপরকে দেখে যেন চিনতেই পারলেন না তাঁরা!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ২০:৫২
Share:

আলিয়া ভট্ট-কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

মায়ানগরীতে গুঞ্জন, অভিনেত্রী আলিয়া ভট্ট এবং পরিচালক-প্রযোজক কর্ণ জোহরের মধ্যে নাকি মন কষাকষি চলছে। সম্প্রতি ৬৯তম জাতীয় চলচ্চিত্র উৎসবে দু’জনে উপস্থিত ছিলেন। তবে দু’জনে পরস্পরকে যেন খানিকটা এড়িয়ে গেলেন। শুধু তাই নয়, একসঙ্গে ছবি পর্যন্ত তুলতে ইতস্তত করছিলেন তাঁরা। এই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই উদ্বেগে নেটাগরিকেরা। তাঁদের প্রশ্ন, আদৌ কি সব ঠিক আছে দু’জনের মধ্যে?

Advertisement

কর্ণের হাত ধরেই বলিউডে আত্মপ্রকাশ আলিয়ার। তার পর কর্ণের ধর্মা প্রোডাকশনের সঙ্গে একের পর এক ছবি করেছেন আলিয়া । সম্প্রতি কর্ণ পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-তে নায়িকা সেই আলিয়াই। কর্ণের মুখে সারাক্ষণই আলিয়ার নাম গান। অভিনেত্রীকে নিজের কন্যা বলেই দাবি করেন পরিচালক। তবে হঠাৎ কী এমন হল যে একে অপরকে এড়িয়ে চলছেন তাঁরা! মঙ্গলবার নয়াদিল্লিতে বিজ্ঞান ভবনে ‘শেরশাহ’ ছবির জন্য পুরস্কৃত হন কর্ণ। ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়ারি’-র জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হন আলিয়া। একই অনুষ্ঠানে উপস্থিত থেকেও দু’জনে যেন পরস্পরের অচেনা। সামান্য কুশল বিনিময় পর্যন্ত করেননি তাঁরা। যে আলিয়ার সঙ্গে এমন গলায় গলায় সম্পর্ক ছিল পরিচালকের, সেখানে মঙ্গলবার তাঁরা কেন একে অপরকে দেখে না-চেনার ভাব করলেন, সেই কারণ খুঁজতে মরিয়া নেটাগরিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন