ডাকনাম দিয়ে যায় চেনা

এই প্রজন্মের হার্টথ্রব আলিয়া ভট্ট ও রণবীর সিংহের কথা হচ্ছে। সম্প্রতি কাঁধে চোট পেয়েছেন রণবীর। যার জন্য আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে পারছেন না অভিনেতা।

Advertisement
শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০১৮ ০০:১৬
Share:

আলিয়া-রণবীর

বলিউড তারকাদের ডাকনাম তাঁদের ভক্তদের মুখস্থ। কে কত বেশি এই সব নাম মনে রাখতে পারেন, তা নিয়ে একটি প্রতিযোগিতাও করা যায়। বেবো-লোলো-ডুগ্গুর ময়দানে এ বার শোনা গেল দু’টি নতুন ডাকনাম, লুলু আর টুটু। নিশ্চয়ই ভাবছেন, এই তারকারা কে? তাঁদের কি আপনি চেনেন? নিশ্চয়ই চেনেন।
এই প্রজন্মের হার্টথ্রব আলিয়া ভট্ট ও রণবীর সিংহের কথা হচ্ছে। সম্প্রতি কাঁধে চোট পেয়েছেন রণবীর। যার জন্য আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে পারছেন না অভিনেতা। বলিউডের অনেকেই তাঁকে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠার শুভেচ্ছা জানিয়েছেন, যে দলে আছেন আলিয়া ভট্টও। তবে টুইটারে নায়িকা রণবীরকে ডেকেছেন ‘টুটু’ নামে। জবাবে রণবীর আলিয়াকে ডেকেছেন ‘লুলু’ নামে। তবে কি এই নামেই তাঁদের পরিচিতরা ডাকেন? না, এটা নেহাত পরস্পরকে সম্ভাষণ করার জন্য দেওয়া নাম? সে উত্তর জানা নেই। তবে এই মধুর সম্ভাষণ তাঁদের ভক্তকুলে বেশ হইচই ফেলে দিয়েছে। জোয়া আখতারের ‘গাল্লি বয়’-এ টুটু ও লুলুর জুটিকে দেখার জন্য মুখিয়ে দর্শক।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন