Entertainment News

বরুণ-আলিয়ার হাত ধরে নব্বইয়ের গানে ফেরা

‘বদ্রীনাথ কি দুলহনিয়া’ নিয়ে চারিদিকে জল্পনা তুঙ্গে। এ বার সামনে এল এই ছবিরই এক গান। গানটি নয়ের দশকের বিখ্যাত একটি গানের রিমিক্স বা রিপ্রাইভড ভারসন। সমগ্র গানটা জুড়েই চরম উত্তেজনা ছড়িয়েছেন বরুণ ধবন এবং আলিয়া ভট্ট।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৭ ১২:৩৩
Share:

‘বদ্রীনাথ কি দুলহনিয়া’ নিয়ে চারিদিকে জল্পনা তুঙ্গে। এ বার সামনে এল এই ছবিরই এক গান। গানটি নয়ের দশকের বিখ্যাত একটি গানের রিমিক্স বা রিপ্রাইভড ভারসন। সমগ্র গানটা জুড়েই চরম উত্তেজনা ছড়িয়েছেন বরুণ ধবন এবং আলিয়া ভট্ট। সোশ্যাল মিডিয়ায় এই গান নিয়েই তুমুল ঝড় উঠেছে। আর সে ঝড় ওঠার কারণ কিছুটা প্রাসঙ্গিক। কেন না এটা সেই বিখ্যাত গান ‘তাম্মা তাম্মা’। সঞ্জয় দত্ত আর মাধুরী দিক্ষিত এই গানকে বিখ্যাত করে দিয়েছিলেন।

Advertisement

আরও পড়ুন, ৯ বছর পর মুক্তি পাচ্ছে ফারহান আখতারের প্রথম সিনেমা

রিপ্রাইভড ভারসনের নাম ‘তাম্মা তাম্মা এগেইন’। সম্প্রতি মুম্বইতে গানটি লঞ্চ করলেন বরুন এবং আলিয়া দু’জনে। বাদশার র‌্যাপও এই গানের সঙ্গে যোগ করা হয়েছে। সব মিলিয়ে একটা নতুন ছন্দে নতুন ভাবে ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’ তে ‘তাম্মা তাম্মা এগেইন’ গান আলাদাই মাত্রা যোগ করছে।

Advertisement

বদ্রী এবং তাঁর দুলহনিয়া অর্থাৎ বরুন এবং আলিয়া দু’জনেই এই গানটা মাধুরী দিক্ষিতকেও শুনিয়েছেন। সেই মুহূর্তের ছবিও শেয়ার করেছিলেন তাঁরা। তবে নতুন ভাবে নিয়ে আসা এই গানে আজকের জুটির মেলবন্ধন যথেষ্ট মানানসই হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন