Bollywood Gossip

সিনেমা হলে কটাক্ষের মুখে আলিয়া, স্বামীর প্রাক্তন দীপিকাকে দেখাদেখি কী করলেন নায়িকা?

সপরিবারে ‘অ্যানিম্যাল’ দেখতে আসেন রণবীর কপূর। সেখানেই আলিয়াকে দেখা মাত্র দীপিকার সঙ্গে তুলনা টানলেন নেটাগরিকরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ১৭:০২
Share:

(বাঁ দিক থেকে) আলিয়া ভট্ট, রণবীর কপূর, দীপিকা পাড়ুকোন।   ছবি: সংগৃহীত।

১ ডিসেম্বর মুক্তি পয়েছে রণবীর কপূর, রশ্মিকা মন্দানা অভিনীত ছবি ‘অ্যানিম্যাল’। তার আগে বৃহস্পতিবার ছিল ছবির বিশেষ স্ক্রিনিং। সপরিবারে ছবি দেখতে আসেন রণবীর কপূর। মা নীতু কপূর, স্ত্রী আলিয়া ভট্ট ছাড়াও সঙ্গে ছিলেন শাশুড়ি ও শ্যালিকাও। মায়ের হাত ধরে সিনেমা হলে ঢোকেন রণবীর। আলিয়া অবশ্য ঢোকেন তাঁর মা-দিদির সঙ্গে। রণবীরের ছবি দেখতে গিয়ে আলিয়ার সাজগোজে দীপিকার সঙ্গে মিল পেলেন নেটাগরিকরা। জুটল নকলনবীশের তকমা।

Advertisement

রণবীরের ছবি ‘অ্যানিম্যাল’ নিয়ে এমনিতেই উচ্ছ্বসিত আলিয়া। ট্রেলার মু্ক্তির পর থেকেই প্রশংসায় পঞ্চমুখ তিনি। ছবি স্কিনিং রণবীরের সঙ্গে রং মিলান্তি করে কালো রঙের স্যুট পরেন আলিয়া। সঙ্গে সাদা টি-শার্ট। যেখানে রণবীরের ‘অ্যানিম্যাল’ ছবির অর্জুন চরিত্রের মুখ আঁকা। তবে, আলিয়ার আগে দীপিকাকে দেখা গিয়েছিল ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির সময় স্বামী রণবীর সিংহের মুখের ছবি আঁকা জ্যাকেট পরে সিনেমা দেখতে যান। এ বার সেই একই রকম কায়দায় ‘অ্যানিম্যাল’ দেখতে এলেন আলিয়া। দীপিকার সঙ্গে এই মিল দেখে নেটাগরিকদের অনেকেই অভিনেত্রীকে কপি ক্যাট-এর তকমা দিয়েছে। তবে এই প্রথম নয়, এর আগে ‘শমশেরা’ মুক্তির সময় রণবীর পদবি লেখা টি-শার্ট পরে ছবি দেন। তবে রণবীরে মুখের ছবি বুকে আঁকা আলিয়ার, প্রথম বার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন