Alia Bhatt

Alia Bhatt: এক বাটি তিরামিসু আর একটা বই, কাজের ফাঁকে অলস ছুটি যাপন আলিয়ার

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ১০:৪৫
Share:

মাতৃত্বকালীন রসনা, সে-ও তো সন্তানের জন্যই

মে মাস থেকে ইউরোপেই রয়েছেন আলিয়া ভট্ট। তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অব স্টোন’-এর কাজ চলছে। লন্ডনে ঝটিকা সফরে কেটে যায় গোটা সপ্তাহ। তবে সপ্তাহান্তে একটা দিন নিজের জন্য রাখেন আলিয়া। তার উপর এখন তো শরীরে নতুন প্রাণ! তাকে অনুভব করতে করতে মাতৃত্বের স্বাদ নিচ্ছেন ‘গঙ্গুবাঈ’। শত শত নতুন মুহূর্ত কাটছে লন্ডনেই।

Advertisement

রবিবার অলস দুপুরে গা এলিয়ে একটা বই পড়ছিলেন আলিয়া। হাতে ছিল এক বাটি কফির স্বাদের ইতালীয় মিষ্টি, তিরামিসু। নবজাতক হয়তো এমন স্বাদই চাইছে। আলিয়াও নিজের রসনা তৃপ্তি করে হবু সন্তানকে আনন্দ দিতে চাইছেন।

কিছু দিন আগেই আলিয়া তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেছিলেন। হাসপাতালের শয্যায় তাঁর পাশে বসেছিলেন রণবীর কপূর। দু’জনেই মনিটরে তাকিয়ে সন্তান-সুখ পরখ করছিলেন। তার পর আবার একা আলিয়া। পরম সুখের মুহূর্তেও অভিনেত্রীর একাকী জীবন কাটছে বিদেশে। কাজ শেষ না হওয়া অবধি ফিরতে পারবেন না তিনি।

Advertisement

জুলাইয়ের মাঝামাঝি মিলিত হবেন ভট্ট এবং কপূর পরিবারের সঙ্গে। সুখবর পেয়ে আলিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন ‘হার্ট অফ স্টোন’-এর সহ-অভিনেত্রী গ্যাল গ্যাদোত। লন্ডনে এসে আলিয়ার সঙ্গে দেখা করে গিয়েছেন রণবীর সিংহ থেকে শুরু করে কর্ণ জোহর, তৈমুর জহাঙ্গীর সহ-করিনা কপূর এবং আরও অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন