Alia Bhatt

Alia Bhatt: রণবীরের দেখা নেই, লন্ডনে মা আর বোনের সঙ্গে খোশমেজাজে আলিয়া

হলিউডে অভিষেক সামনেই। ছবির কাজে আলিয়া এখন লন্ডনে। মা আর বোন এলেন সঙ্গ দিতে। স্বামী রণবীর গেলেন কোথায়?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ জুন ২০২২ ২০:৫৭
Share:

রণবীরের থেকে দূরে রয়েছেন আলিয়া

রোদমাখা লন্ডন। ফুরফুরে মেজাজে সেখানেই পরিবারের সঙ্গে ধরা দিলেন আলিয়া ভট্ট। রণবীর নয়, অভিনেত্রীর সঙ্গে তাঁর মা আর বোন। গত কয়েক সপ্তাহ ধরে লন্ডনেই আছেন ‘গঙ্গুবাঈ’। প্রথম হলিউড ছবি ‘দ্য হার্ট অফ স্টোন’-এ ইরানি অভিনেত্রী গ্যাল গ্যাডতের সঙ্গে শ্যুটিং করছেন রণবীর-ঘরনি।

Advertisement

আলিয়াকে সঙ্গ দিতে এক অবসরে বিলেতে পাড়ি দিয়েছেন আলিয়ার মা সোনি রাজদান এবং বোন শাহীন ভট্ট। রবিবারের দুপুরে দুই মেয়েকে নিয়ে লন্ডনের এক রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন সোনি। পলকে ক্যামেরাবন্দি সেই খুশিয়াল মুহূর্ত।

ছবিটি নেটমাধ্যমে ভাগ করে নিয়ে সোনি লিখেছেন, ‘হ্যালো দেয়ার!’ সঙ্গে তিন-তিনটি টকটকে লাল হৃদয়। মন্তব্যে মহেশ-কন্যা লিখেছেন, ‘হ্যালো মাম্মি!’

Advertisement

আলিয়ার সঙ্গে কিছু দিন কাটিয়ে দেশে ফিরে আসবেন মা-বোন। কাজের ফাঁকে হঠাৎ প্রিয়জনদের কাছে পাওয়া আলিয়ার কাছেও যে কতটা দামি, তা বলছে তাঁর মুখের ঝলমলে হাসি। কালো টপে তাঁর উজ্জ্বল উপস্থিতির পাশে চোখ টেনেছে শাহীনের ডেনিম জ্যাকেট আর সোনির লেপার্ড ছাপ জামাও।

গত ১৪ এপ্রিল পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে রণবীর কপূরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন আলিয়া। চার-পাঁচ দিনের মহা ধুমধাম পেরিয়ে যে যাঁর কাজে ব্যস্ত হয়ে পড়েছেন ‘রণলিয়া’। রণবীর যখন দেশে ‘ব্রহ্মাস্ত্র’ প্রচারে ব্যস্ত, আলিয়া ডুবে গিয়েছেন তাঁর হলিউড অভিষেকের কাজে। দু’জনকে একসঙ্গে আর দেখা যায়নি বললেই চলে!

পরবর্তীতে শাহরুখ খানের সঙ্গে সহ-প্রযোজনায় ‘ডার্লিংস’ ছবিতে দেখা যাবে আলিয়াকে। ফারহান আখতারের ‘জি লে জরা’-য় থাকছেন প্রিয়ঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কইফের সঙ্গে। মুক্তির দিন গুনছে কর্ণ জোহরের ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ও। তাতে রণবীর সিংহের সঙ্গে পর্দা ভাগ করে নিয়েছেন রণবীর কপূরের ঘরনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন