Entertainment news

একসঙ্গে আর একটা ছুটি কাটাতে চান, ছবি শেয়ার করে কি এটাই বোঝালেন আলিয়া?

এছাড়াও সঞ্জয় লীলা ভন্সালীর ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’, মহেশ ভট্টের পরিচালনায় ‘সড়ক ২’-এর মতো বিগ বাজেটের ফিল্ম নিয়ে চূড়ান্ত ব্যস্ততা রয়েছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ মার্চ ২০২০ ১৭:৫৫
Share:
০১ ১২

ফিল্মের শুটিং নিয়ে এই মুহূর্তে ভীষণ ব্যস্ত আলিয়া ভট্ট। সামনেই তাঁর ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার কথা। এছাড়াও সঞ্জয় লীলা ভন্সালীর ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’, মহেশ ভট্টের পরিচালনায় ‘সড়ক ২’-এর মতো বিগ বাজেটের ফিল্ম নিয়ে চূড়ান্ত ব্যস্ততা রয়েছে।

০২ ১২

ক্লান্ত আলিয়া তাই ফের একটা ছুটি চেয়ে বসলেন। নিজের ইনস্টাগ্রামে ফ্লোরাল প্রিন্ট-এর বিকিনি পরা পুরনো একটা ছবি দিয়ে লিখলেন, "আর একটা ছুটি চাই। আরও গাছ আর আরও সানসাইন। ধন্যবাদ"। আসলে কি রণবীরকে মিস করছেন আলিয়া? এই ছবি শেয়ার করে কি এটাই বোঝাতে চাইলেন তিনি?

Advertisement
০৩ ১২

ফ্লোরাল প্রিন্ট-এর এই বিকিনি আগেও পরেছেন আলিয়া। বর্ষবরণে তাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন আলিয়া-রণবীর জুটি। সেখানেই এই পোশাক পরেছিলেন তিনি।

০৪ ১২

সঙ্গে ছিলেন ‘ব্রহ্মাস্ত্র’-র পরিচালক অয়ন মুখোপাধ্যায়। নতুন বছরে নতুন উদ্যমে কাজ শুরু করার আগে প্রায় সব সেলেবরাই ছুটি কাটাতে যান। তবে রণবীর-আলিয়া জুটির ব্যাপারটাই একটু আলাদা।

০৫ ১২

তাইল্যান্ডে তাঁদের ছুটি কাটানোর বেশ কিছু ছবিও শেয়ার করেছিলেন আলিয়া ভট্ট। একটা ছবিতে তাঁরা তিনজনই রয়েছেন।

০৬ ১২

এই ছবির ক্যাপশন দিয়েছিলেন, ‘সবচেয়ে ভাল ছেলেরা (এবং ভাল মেয়ে)।’

০৭ ১২

অন্য একটি ছবিতে আলিয়া ফ্লোরাল প্রিন্ট-এর জামা পরে সূর্যের দিকে তাকিয়ে। এই ছবির ক্যাপশনে লেখা ‘২০২০-র আলো’।

০৮ ১২

সঙ্গে আরও একটি ছবি শেয়ার করেছিলেন আলিয়া। সেই ছবিটা বোধহয় মন খারাপের ছিল।

০৯ ১২

ছুটি শেষ, ব্যাগপত্র গুছিয়ে হোটেলে চেক আউট করে বাড়ি আসার জন্য তৈরি। ছবিতে নিজের ব্যাগপত্রের ছবি দিয়ে আলিয়া লিখেছেন, ‘হোমটাইম’।

১০ ১২

আলিয়া, রণবীর আর পরিচালক অয়ন যে চুটিয়ে মজা করেছিলেন ছুটিতে, তা তাঁদের ছবি থেকেই পরিষ্কার হয়ে গিয়েছিল।

১১ ১২

ফের ঠিক ওরকমই একটা ছুটি কাটাতে চান আলিয়া। তাই এ বারে ফ্লোরাল প্রিন্ট-এর সুইম শুটে আরও একটি ছবি শেয়ার করেছেন।

১২ ১২

অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-এই প্রথম জুটি বেঁধেছেন রণবীর-আলিয়া। ছবিটা এই বছরেই মুক্তি পাবে মনে করা হচ্ছে। এছাড়া রণবীর এবং আলিয়া দুজনের হাতেই এখন একাধিক প্রোজেক্ট রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement