Entertainment News

কোনও পুরুষ নন, ইন্ডাস্ট্রিতে আলিয়ার ঘনিষ্ঠ এই মহিলা!

দুই নায়িকা নাকি কখনও বন্ধু হতে পারেন না। ইন্ডাস্ট্রিতে এ হেন ধারণা প্রায় সকলেরই রয়েছে। কিন্তু আলিয়া ভট্ট তা ভুল প্রমাণ করলেন। তিনি নাকি এ ধরনের কোনও আইডিয়াতে বিশ্বাসই করেন না।

Advertisement
শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০১৭ ১৩:০১
Share:

দুই নায়িকা নাকি কখনও বন্ধু হতে পারেন না। ইন্ডাস্ট্রিতে এ হেন ধারণা প্রায় সকলেরই রয়েছে। কিন্তু আলিয়া ভট্ট তা ভুল প্রমাণ করলেন। তিনি নাকি এ ধরনের কোনও আইডিয়াতে বিশ্বাসই করেন না। কারণ ইন্ডাস্ট্রিতে তাঁর সবচেয়ে কাছের বন্ধু একজন নায়িকাই। তিনি হলেন ক্যাটরিনা কইফ। সম্প্রতি এক সাক্ষাত্কারে এই তথ্য শেয়ার করেছেন আলিয়া স্বয়ং।

Advertisement

আরও পড়ুন, ‘তুলনা তো হবেই’, মাঠে নামছেন নয়া কিরীটী

আলিয়ার কথায়, ‘‘ইন্ডাস্ট্রিতে আমার অনেক ঘনিষ্ঠ বন্ধু রয়েছে। অয়ন মুখোপাধ্যায়, অভিষেক বর্মা— এই দুই পরিচালকই আমার খুব ঘনিষ্ঠ। কর্ণ জোহর তো আমার বাবার মত। তবে এঁরা ছাড়াও ক্যাটরিনাও আমার খুব ভাল বন্ধু।’’

Advertisement

যদিও ক্যাটরিনার সঙ্গে এখনও স্ক্রিন শেয়ার করার সুযোগ পাননি আলিয়া। কিন্তু, একসঙ্গে কাজের জন্য মুখিয়ে রয়েছেন। তাঁর দাবি, নায়িকাদের মধ্যে যে সত্যি বন্ধুত্ব সম্ভব তা অনন্ত তাঁদের দেখেই বোঝা উচিত।

ক্যাটরিনাই নাকি আলিয়ার সবচেয়ে ভাল বন্ধু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন