Bollywood Scoop

রণবীর-আলিয়ার দাম্পত্যে নাকি নিত্য ঝগড়া, কর্ণের শোয়ে সত্যিটা জানালেন অভিনেত্রী

আলিয়ার গলার আওয়াজ থেকে শুরু করে তাঁর সাজগোজ— সব নিয়েই আপত্তি রণবীরের। সত্যিই কি সুখ নেই দাম্পত্য জীবনে? সত্যিটা ফাঁস করলেন আলিয়া।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১৯:০৪
Share:

রণবীর-আলিয়া। ছবি: সংগৃহীত।

গত বছর এপ্রিল মাসে গাঁটছড়া বেঁধেছেন আলিয়া ভট্ট-রণবীর কপূর। বিয়ের সাত মাসের মাথায় তাঁদের পরিবারে এসেছে খুদে অতিথি। মেয়ে রাহাকে নিয়ে এখন সংসার আলিয়া ও রণবীরের। সদ্য এক বছর পূর্ণ করেছে মেয়ে রাহা। তবু নাকি নিত্য দিন অশান্তি আলিয়ার সংসারে! ইতিমধ্যেই একাধিক বার প্রকাশ্যে এসেছে বিভিন্ন বিষয়ে আলিয়া ও রণবীরের মতপার্থক্য। স্ত্রী আলিয়ার উপরে নাকি সব সময় খবরদারি করেন রণবীর। আলিয়ার গলার আওয়াজ থেকে শুরু করে তাঁর সাজগোজ— সব নিয়েই আপত্তি রণবীরের। কথায় কথায় নাকি শাসন করেন আলিয়াকে। এ বার নিজের দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন আলিয়া।

Advertisement

‘কফি উইথ কর্ণ’-এর চলতি সিজ়নে ননদ করিনা কপূরের সঙ্গে জুটি বেঁধে আসেন আলিয়া। এমনিতেই কর্ণের কাছে মনের কথা উজাড় করে দেন তারকারা। যার জন্য মাঝেমধ্যে অবশ্য বিপাকেও পড়তে হয়েছে বলি তারকাদের। সম্প্রতি রণবীরকে নিয়ে একাধিক বিতর্ক হয়েছে। সেই প্রসঙ্গে স্বামীকে নিয়ে সত্যিটা গড়গড়িয়ে বলে ফেললেন আলিয়া। অভিনেত্রী জানান, সাধারণ মানুষের বড্ড ভুল ধারণা রয়েছে তাঁর দাম্পত্য জীবন নিয়ে। পাশাপাশি স্বামীর পক্ষ নিয়ে বলেন, ‘‘আমার সবচেয়ে খারাপ লাগে যে, রণবীরকে নিয়ে যা বিতর্ক হয়, মানুষ হিসাবে ও আদপে ঠিক তার উল্টো। আমার বিবাহিত জীবন নিয়ে বড্ড বিভ্রান্তি রয়েছে আসলে।’’ অভিনেত্রী তাঁর এমন মন্তব্যের কারণে ফের ট্রোল্‌ড হয়েছেন নেটপাড়ায়। কেউ লিখেছেন, ‘‘উনি নিজেই সমাজমাধ্যমে বড্ড বেশি মনোযোগ দেন’’, অন্য এক জন মন্তব্য করেছেন, ‘‘মনে হয় আলিয়া বড্ড ভাবেন এগুলো নিয়ে।’’ ‘‘এতই যখন ভুল বোঝে লোকে তা হলে সাফাই দিতে এসেছেন কেন!’’ তবে কর্ণের শোয়ে এসে আলিয়া স্বীকার করেন সমাজমাধ্যমে কারণে অনেক সময় বেশ প্রভাবিত হয়ে পড়েন তিনি। তবে স্বামী রণবীর তাঁর ভাল থাকার মন্ত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন