Alia Bhatt

রণবীরের প্রাক্তনের সংখ্যা কম নয়, আলিয়া বন্ধুত্ব রেখেছেন শুধু দীপিকা-ক্যাটরিনার সঙ্গেই, কেন?

স্বামীর প্রাক্তনদের মধ্যে দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন। কিন্তু অন্যান্যদের সঙ্গে কেমন সম্পর্ক আলিয়ার?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৩৬
Share:

(বাঁ দিক থেকে) রণবীর কপূর, আলিয়া ভট্ট, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

ঋষি কপূরের ছেলে। ইন্ডাস্ট্রিতে আসার পর থেকেই বলিউডের অনেক সুন্দরীর ঘুম কেড়ে নিয়েছেন রণবীর কপূর। তাঁর স্ত্রী আলিয়া ভট্ট তো কিশোরী বয়সেই প্রেমে পড়ে যান রণবীরের। যদিও সে কথা জানতে না রণবীর। তার মাঝে একাধিক সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। ইমরান খানের প্রাক্তন স্ত্রী অবন্তিকা মালিক থেকে অভিনেত্রী নার্গিস ফকরি কিংবা পোশাক শিল্পী নন্দিতা মাহথানি অথবা সোনম কপূর— একাধিক বলি সুন্দরীর সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। সবথেকে চর্চায় ছিল দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কইফের সঙ্গে রণবীরের সম্পর্ক। কিন্তু শেষ পর্যন্ত আলিয়াতে দাঁড়ি টেনেছেন অভিনেতা। বিয়ে করছেন এই সময়ের অন্যতম সেরা অভিনেত্রীকে। তাঁদের ফুটফুটে কন্যা সন্তান রয়েছে। স্বামীর প্রাক্তন প্রেমিকাদের মধ্যে দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন। কিন্তু অন্যান্যদের সঙ্গে কেমন সম্পর্ক আলিয়ার?

Advertisement

রণবীরের সঙ্গে সম্পর্ক শেষ হয়েছিল তিক্ততায়। সেই ক্ষোভ, যন্ত্রণা অনেক দিন পর্যন্ত বয়ে নিয়ে বেড়িয়েছিলেন দীপিকা। রণবীরের সঙ্গে তাঁর দীর্ঘকালীন সম্পর্ক নিয়ে কথা বলার সময়ে একাধিক সাক্ষাৎকারে কেঁদে ফেলেছিলেন নায়িকা। জানিয়েছিলেন, রণবীর তাঁকে এক বার ঠকানোর পরে আবারও বিশ্বাস করেছিলেন। আবারও প্রতারণা। অভিনেতা সম্পর্কে জড়ান ক্যাটরিনার সঙ্গে। একই ঘটনার পুনরাবত্তি। যদিও অভিনেত্রী কখনও প্রকাশ্যে সেই নিয়ে মুখ খোলেননি। তবে রণবীরের সঙ্গে তাঁদের সমীকরণ যেমনই হোক না কেন, আলিয়ার সঙ্গে দীপিকা ও ক্যাটরিনা বন্ধুত্ব চোখে পড়ার মতো। তাঁরা ভালবাসেন আলিয়াকে। কিন্তু অন্যান্যদের সঙ্গে ততটা সম্পর্ক নেই কেন? এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘‘আমি আসলে এমন কোনও প্রাক্তনকে চিনিই না। তা হলে যোগযোগ রাখার প্রশ্নই আসে না।’’ আলিয়ার এমন উত্তর বাহবা কুডোয় নেটপাড়ায়। রণবীরের যোগ্য স্ত্রী বলা হয় আলিয়াকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন