Entertainment News

সম্পর্কে আছি, কিন্তু বিয়ে এখনই করছি না, স্পষ্ট জবাব আলিয়ার

আলিয়া জানিয়েছেন, আপাতত কাজ নিয়ে ব্যস্ত তিনি। ব্যক্তিগত সম্পর্ক নিশ্চয়ই রয়েছে। কিন্তু বিয়ের কথা ভাবার সময় এখনও আসেনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:৩৯
Share:

আলিয়া ভট্ট।

রণবীর কপূর এবং আলিয়া ভট্টর সম্পর্ক নিয়ে বলিউডের প্রায় সব মহলেই আলোচনা হয়। গত বছর সোনম কপূর, প্রিয়ঙ্কা চোপড়া এবং দীপিকা পাড়ুকোনের বিয়ের পর অনেকেই আলিয়াকে বিয়ে নিয়ে প্রশ্ন করেছেন। বহু দিন তা হাসি মুখে সামলালেও সম্প্রতি এই প্রশ্নে রেগে গেলেন তিনি।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাত্কারে বিয়ে সংক্রান্ত প্রশ্নের উত্তরে আলিয়া বলেন, ‘‘আমি জানি না সবাই সব সময় কেন আমার বিয়ে নিয়ে প্রশ্ন করে। অবশ্য ভেবে দেখেছি এটা একটা সাধারণ প্রশ্ন। আর আমার উত্তরও সব সময় একই হবে। আমি সম্পর্কে আছি, তার মানে এটা নয় যে এখনই বিয়ে করব।’’

আলিয়া জানিয়েছেন, আপাতত কাজ নিয়ে ব্যস্ত তিনি। ব্যক্তিগত সম্পর্ক নিশ্চয়ই রয়েছে। কিন্তু বিয়ের কথা ভাবার সময় এখনও আসেনি। রণবীরের পরিবারের সঙ্গেও আলিয়ার ঘনিষ্ঠ সম্পর্ক। ঋষি-নীতুও তাঁকে পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ায় কপূর পরিবারের সঙ্গে আলিয়ার ছবিও ভাইরাল হয়েছিল। এ সবের পরেও এখনই বিয়ের কথা ভাবতে নারাজ নায়িকা।

Advertisement

আরও পড়ুন, রাজনৈতিক সিস্টেমকে প্রশ্নের মাসুল? আচমকা বন্ধ ‘ভবিষ্যতের ভূত’-এর প্রদর্শ

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন