Alia Bhatt

কমলা বিকিনিতে ‘মৎস্যকন্যা’ আলিয়া, ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২১ ২২:০৪
Share:

আলিয়া ভট্ট।

জীবনের ‘সেরা’ দিনটা কেমন হতে পারে আলিয়া ভট্টের?

Advertisement

এই প্রশ্নের উত্তর পাওয়া গেল অভিনেত্রীর সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্টে। আলিয়াকে দেখা গেল, নীল জলে অনেকটা গভীরে সাঁতার কাটতে। খোলা চুল এবং কমলা বিকিনিতে জলের নীচেই পোজ দিয়েছেন আলিয়া। সঙ্গে লিখেছেন, ‘এই দিনটি ছিল জীবনের সেরা’। আলিয়ার এই ছবি দেখে আপ্লুত তাঁর অনুরাগীরাও। অভিনেত্রীকে ‘মৎস্যকন্যা’ আখ্যাও দিয়েছেন অনেকে।

তবে সম্ভবত এই ছবিটি আলিয়ার ‘থ্রোব্যাক’ ছবি। মানে পুরনো ছবি। বন্ধুদের সঙ্গে মলদ্বীপে ঘুরতে গিয়ে এই একই বিকিনি পরে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। নিভৃতবাস কাটিয়ে হয়ত ফের ঘুরতে যাওয়ার ইচ্ছা ফিরে আসছে অভিনেত্রীর মনে।

Advertisement

গত ১৫ মার্চ ২৮-এ পা রাখলেন আলিয়া। ‘মেন্টর’ কর্ণ জোহর অভিনেত্রীর জন্য একটি পার্টিরও বন্দোবস্ত করেছিলেন। প্রেমিক রণবীর কপূর সেখানে উপস্থিত না থাকতে পারলেও, ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে আনন্দে মেতে ছিলেন আলিয়া। একই দিনে মুক্তি পায় এসএস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ ছবিতে ‘সীতা’ হিসেবে তাঁর প্রথম লুক। এই ছবিতে আলিয়ার সঙ্গে অভিনয় করবেন দক্ষিণী অভিনেতা রামচরণ এবং জুনিয়র এনটিআর। অজয় দেবগণকেও দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন