Entertainment News

মহেশের সেলফি, কোথায়? শেয়ার করলেন আলিয়া

তিনি বাপ কি বেটি। বাবা মহেশ ভট্ট বলিউডে নিজের ধারার কাজ করছেন। আবার আলিয়াও মাত্র ২৩ বছর বয়সে বেছে বেছে স্ক্রিপ্টে সই করছেন। কর্মাশিয়াল তো রয়েইছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০১৭ ১৬:৫২
Share:

মুম্বইয়ের এক অনুষ্ঠানে মহেশ-আলিয়া।— ফাইল চিত্র।

তিনি বাপ কি বেটি।

Advertisement

বাবা মহেশ ভট্ট বলিউডে নিজের ধারার কাজ করছেন। আবার আলিয়াও মাত্র ২৩ বছর বয়সে বেছে বেছে স্ক্রিপ্টে সই করছেন। কর্মাশিয়াল তো রয়েইছে। তাঁর পছন্দের চিত্রনাট্যের মধ্যে রয়েছে অন্য ধারার ছবিও। তাঁর সঙ্গে ছবিতে শাহরুখ খান থাকুন বা সিদ্ধার্থ মালহোত্র— আলিয়া নজর কেড়েছেন সবেতেই।

এ হেন আলিয়া বাড়িতেও বাবার খুব আদুরে। বাবাই তাঁর কেরিয়ার গাইড। এ বার বাবার একটি অসাধারণ ছবি তিনি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, একটি বিজ্ঞাপনের প্রচারে আলিয়ার হোর্ডিং রয়েছে রাস্তায়। যেখানে তিনি সেলফি তুলছেন। আলিয়ার সেই হোর্ডিংয়ের সামনেই রাস্তায় দাঁড়িয়ে মহেশও সেলফি তুলছেন।

Advertisement

আরও পড়ুন, ‘গ্যাংস্টার’-এর অফার না পেলে অ্যাডাল্ট ফিল্ম করতেন কঙ্গনা!

ক্যাপশনে আলিয়া লিখেছেন ‘যখন আমার বাবা রাস্তায় দাঁড়িয়ে পড়েন আর আমার সেলফির হোর্ডিংয়ের সামনে নিজেও সেলফি তোলেন এর থেকে বেশি আমার আর কী চাওয়ার থাকতে পারে?’ আলিয়ার এই পোস্ট ওয়েব দুনিয়ায় বেশ পছন্দ করছেন অনুরাগীরা। ! ? 💃🏻💃🏻 ✨⭐️

! ? 💃🏻💃🏻

✨⭐️

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন