Entertainment News

জন্মদিনেই আলিয়ার পরিবারে এল নতুন সদস্য

গতকাল ছিল আলিয়া ভট্টের ২৪তম জন্মদিন। গোটা বলিউড যখন তাঁকে শুভেচ্ছা জানাচ্ছে ঠিক তখনই পরিবারের এক নতুন সদস্যকে স্বাগত জানাতে ব্যস্ত ছিলেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সে কথা সকলকে জানিয়েছেন মহেশ-কন্যা। সেই নতুন সদস্য হল একটি ছোট্ট সাদা বেড়াল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ মার্চ ২০১৭ ১৮:১৬
Share:

গতকাল ছিল আলিয়া ভট্টের ২৪তম জন্মদিন। গোটা বলিউড যখন তাঁকে শুভেচ্ছা জানাচ্ছে ঠিক তখনই পরিবারের এক নতুন সদস্যকে স্বাগত জানাতে ব্যস্ত ছিলেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সে কথা সকলকে জানিয়েছেন মহেশ-কন্যা। সেই নতুন সদস্য হল একটি ছোট্ট সাদা বেড়াল। নিজেই নিজেকে জন্মদিনের উপহার দিয়েছেন আলিয়া। তাঁর দিদি শাহিন ওয়েব দুনিয়ায় বেড়লটির ছবি দিয়ে জানিয়েছেন, ওর নাম এডওয়ার্ড ভাট।

Advertisement

আরও পড়ুন, ‘পুরুষদের কী ভাবে আনন্দ দিতে হয়, তা মহিলাদের শেখা উচিত’

আলিয়ার পোষ্য প্রেমের কথা কারও অজানা নয়। এর আগেও কুকুর বেড়াল পোষ্য হিসেবে রেখেছেন নায়িকা। সেই তালিকায় যোগ হল আরও একটা নতুন নাম। ঘনিষ্ঠ মহলে তিনি নাকি বলেছেন উপহার হিসেবে কেউ তাঁকে পোষ্য দিলে তিনি সবচেয়ে খুশি হন। অবশ্য সেই নজির এখনও নেই। তাই নিজেই নিজেকে পোষ্য উপহার দিলেন। ✨ ✨⭐️

Advertisement

✨⭐️

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন