আলিয়াই বরুণের দুলহনিয়া

অফস্ক্রিনে আলিয়ার সঙ্গে সিদ্ধার্থ মলহোত্রর রসায়ন যতই জমুক পরদায় তিনি বরুণের দুলহনিয়া হিসেবেই বেশি মানানসই। তাঁদের কাস্ট করতে ইচ্ছ্ুক অনেকেই। তাঁদের জুটির ‘স্পার্ক’ নিয়ে সব সময় কথা হয়। আলিয়া আর বরুণ নিজেও জানেন সে কথা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৮ জুন ২০১৭ ০০:১৪
Share:

তিনটে ছবিতে তাঁরা একসঙ্গে কাজ করেছেন। এ বার চতুর্থ ছবিতেও জুটি বাঁধলেন আলিয়া ভট্ট এবং বরুণ ধবন। প্রযোজনায় অবশ্যই তাঁদের মেন্টর কর্ণ জোহর। নতুন ছবি ‘শিদ্যত’-এর পরিচালনায় থাকছেন ‘টু স্টেটস’-এর অভিষেক বর্মা।

Advertisement

অফস্ক্রিনে আলিয়ার সঙ্গে সিদ্ধার্থ মলহোত্রর রসায়ন যতই জমুক পরদায় তিনি বরুণের দুলহনিয়া হিসেবেই বেশি মানানসই। তাঁদের কাস্ট করতে ইচ্ছ্ুক অনেকেই। তাঁদের জুটির ‘স্পার্ক’ নিয়ে সব সময় কথা হয়। আলিয়া আর বরুণ নিজেও জানেন সে কথা। দু’জনের বন্ধুত্বও বেশ জমাটি। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ এর পর ‘হাম্পটি শর্মা কী দুলহনিয়া’, ‘বদ্রীনাথ কী দুলহনিয়া’ সেই বন্ধুত্ব আরও জোরদার করেছে। শোনা যাচ্ছে, ‘শিদ্যত’-এ আর একজন নায়কও রয়েছেন। সূত্রের খবর বলছে, এই চরিত্রটায় অর্জুন কপূরকে ভাবা হচ্ছে। এতে অবাক হওয়ার কিছু নেই। অর্জুন ‘টু স্টেটস’-এ ছিলেন। আর তিনি কর্ণেরও পছন্দের পাত্র।

অনেকের মতে, শাহরুখ-কাজলের মতো আইকনিক জুটি হয়ে ওঠার সব রকম উপাদান বরুণ-আলিয়ার মধ্যে রয়েছে। তবে এই রকম কোনও মাইলস্টোন তাঁরা আদৌ তৈরি করতে পারবেন কি না সেটা সময়ই বলবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন