Entertainment News

রণবীরের সঙ্গে সম্পর্ক স্বীকার করে নিলেন আলিয়া!

সম্প্রতি এক সাক্ষাত্কারে আলিয়ার রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে প্রশ্ন করা হয়। আলিয়া চটজলদি জবাব দেন, ‘‘আমি কিন্তু সিঙ্গল নই।’’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ অগস্ট ২০১৮ ১৪:০১
Share:

আলিয়া ভট্ট এবং রণবীর কপূর। ছবি: আলিয়া এবং রণবীরের ইনস্টাগ্রামের সৌজন্যে।

‘ব্রহ্মাস্ত্র’ ছবিটাই যেন বদলে দিল রণবীর কপূর এবং আলিয়া ভট্টর জীবন। না! অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবিটি এখনও মুক্তি পায়নি। কিন্তু ছবির শুটিং থেকেই রণবীর-আলিয়ার প্রেমের জল্পনা তৈরি হয়েছে ইন্ডাস্ট্রিতে। এ বার পরোক্ষে যেন সে সম্পর্কেই মান্যতা দিলেন আলিয়া স্বয়ং।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাত্কারে আলিয়ার রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে প্রশ্ন করা হয়। আলিয়া চটজলদি জবাব দেন, ‘‘আমি কিন্তু সিঙ্গল নই।’’ এই প্রথম নিজের রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে মুখ খুললেন নায়িকা। আর তাতেই তৈরি হয়েছে নতুন জল্পনা।

আলিয়া নিজেই স্বীকার করলেন, তিনি সিঙ্গল নন। তা হলে রণবীরের সঙ্গে রিলেশনশিপে রয়েছেন তিনি? ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং থেকে তাঁদের প্রেম নিয়ে যে গসিপ চলছে তা কি সত্যি? না! এ নিয়ে সরাসরি মুখ খোলেননি তিনি।

Advertisement

আরও পড়ুন, ‘ব্যাক টু প্যাভিলিয়ন’, শুটিংয়ে ফিরে ছবি দিলেন দিতিপ্রিয়া

২০১৩-এ কর্ণ জোহরের একটি চ্যাট শো-তে গিয়ে আলিয়া জানিয়েছিলেন, বলিউডে কাজ শুরু করার পরই রণবীর কপূর তাঁর ক্রাশ ছিলেন। তিনি নাকি সুযোগ পেলে রণবীরকে বিয়েও করতে চান বলে জানিয়েছিলেন ওই শো-এ। সেই রণবীরের সঙ্গেই এ বার তাঁর সম্পর্ক নিয়ে গসিপ চলছে। তা হলে সত্যিই কি রণবীরকেই বিয়ে করবেন আলিয়া? প্রশ্নটা ঘুরছে বলি মহলের অন্দরেই।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা - বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন