Alia Bhatt

Alia Bhatt: মাত্র দু’সপ্তাহ পরেই কি ভূমিষ্ঠ হবে সন্তান? এ কোন ইঙ্গিত আলিয়ার!

আলিয়ার স্ফীতোদরের আকার চোখ এড়ানোর নয়। দু’হাত পেটে রেখে সোজা তাকিয়ে ছবি তুললেন। যা থেকে প্রাথমিক অনুমান, তাঁর প্রসবের দিন এগিয়ে এসেছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ১৬:৫২
Share:

দু’সপ্তাহ পরে সন্তান নয়, আসছে আলিয়ার নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’।

বিয়ের আড়াই মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন। তাই বলে আর মাত্র দু’সপ্তাহ পরেই প্রসব? ফের চমকে দিলেন আলিয়া ভট্ট। বিয়ে থেকে সন্তান, পাশাপাশি কেরিয়ার—সবই যেন তাঁর চলছে ঝড়ের গতিতে। তবে এ-ও কি সম্ভব?

Advertisement

শুক্রবার ঝালর দেওয়া স্বচ্ছ গোলাপি পোশাক, তার উপর কালো ওয়েস্টকোট পরে হঠাৎ ছবি পোস্ট করেছেন আলিয়া। যার ক্যাপশনে রয়েছে সেই চমক। লিখেছেন, ‘আলো আসছে...ঠিক আর দু’সপ্তাহ পর!’ আলিয়ার ছবি দেখে মনে হয় তিনি অন্তঃসত্ত্বা হওয়ার শেষ পর্যায়। স্ফীতোদরের আকার চোখ এড়ানোর নয়। দু’হাত পেটে রেখে ক্যামেরার দিকে সোজা তাকিয়ে এই পোস্টটি করেছেন তিনি। যা থেকে প্রাথমিক অনুমান, তাঁর প্রসবের দিন এগিয়ে এসেছে। অনুরাগীরাও এক ঝলকে ভেবেছিলেন, দু’সপ্তাহের মধ্যেই ভূমিষ্ঠ হবে রণবীর কপূর এবং আলিয়ার প্রথম সন্তান।

তবে ভুল ভাঙবে ভাল করে দেখলেই। হেঁয়ালি করেই অভিনেত্রী হয়তো একটু নীচের দিকে রেখেছেন আসল খবর। দু’সপ্তাহ পরে সন্তান নয়, আসছে তাঁদের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত যে ছবিতে প্রথম বার একসঙ্গে দেখা যাবে আলিয়া আর রণবীরকে। সে নিয়েই রোমাঞ্চিত তাঁরা। আগামী ৯ সেপ্টেম্বর অর্থাৎ, ঠিক দু’সপ্তাহের মাথায় ছবিটি মুক্তি পাবে। সেই ইঙ্গিতই দিলেন আলিয়া।

Advertisement

কথা ছিল ‘বালিকা বধূ’ ছবিতে প্রথম জুটি বাঁধবেন রণবীর-আলিয়া। পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী। একসঙ্গে ফটোশ্যুটও হয়েছিল। আলিয়া তখন ১১। রণবীরের কাঁধে হাত রাখতে গিয়েই লজ্জায় লুটিয়ে গিয়েছিলেন আলিয়া। ছবিটা শেষ পর্যন্ত তৈরি হয়নি। তবে মুগ্ধতা তৈরি হয়েছিল সেই তখন থেকে। ২০১৩ সালে ‘কফি উইথ করণ’-এর মঞ্চে আলিয়া মেনে নিয়েছিলেন, রণবীর তাঁর ‘ক্রাশ’, এমনকি রণবীরকে বিয়ে করবার ইচ্ছাও প্রকাশ করেছিলেন ভট্ট-কন্যা। সেই সময় ক্যাটরিনার প্রেমে পাগল রণবীর। ২০১৭-য় আলিয়ার স্বপ্নপূরণ হয়। শুরু হয় রণবীর-আলিয়ার প্রেম। ২০২২-এর এপ্রিলে গাঁটছড়া বাঁধেন জুটিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন