গ্রেফতারে স্থগিতাদেশ

এ বছর ২২ ফেব্রুয়ারি মোরাদাবাদের কাটঘর পুলিশ স্টেশনে প্রমোদ শর্মা নামে এক ইভেন্ট অর্গানাইজ়ার এফ আই আর করেন অভিনেত্রী সোনাক্ষী সিংহের নামে। কারণ অভিযোগ, গত বছর ৩০ সেপ্টেম্বর দিল্লির একটি ইভেন্টে অংশগ্রহণ করবেন বলে ৩৭ লক্ষ টাকা অগ্রিম নিয়ে শেষ মুহূর্তে আসেননি অভিনেত্রী। তাই প্রতারণার অভিযোগ দায়ের করেন সংগঠক। তবে শুক্রবার ইলাহাবাদ হাইকোর্ট সোনাক্ষী সিংহের গ্রেফতারি পরোয়ানায় স্থগিতাদেশ দিয়েছে। এই বিষয়ে প্রয়োজনীয় তথ্য জমা না পড়া পর্যন্ত সোনাক্ষীকে গ্রেফতার করা যাবে না। আর কোর্টের নির্দেশ অনুযায়ী, অন্তর্বর্তী সময়ে কোনও ভাবে অভিনেত্রীকে বিব্রত বা বিরক্ত করতে পারবে না অভিযোগকারী। এ দিকে সোনাক্ষীকেও পুলিশের সঙ্গে সহযোগিতা করার নির্দেশ দিয়েছে হাইকোর্ট।

Advertisement
শেষ আপডেট: ১১ মার্চ ২০১৯ ০২:৪০
Share:

এ বছর ২২ ফেব্রুয়ারি মোরাদাবাদের কাটঘর পুলিশ স্টেশনে প্রমোদ শর্মা নামে এক ইভেন্ট অর্গানাইজ়ার এফ আই আর করেন অভিনেত্রী সোনাক্ষী সিংহের নামে। কারণ অভিযোগ, গত বছর ৩০ সেপ্টেম্বর দিল্লির একটি ইভেন্টে অংশগ্রহণ করবেন বলে ৩৭ লক্ষ টাকা অগ্রিম নিয়ে শেষ মুহূর্তে আসেননি অভিনেত্রী। তাই প্রতারণার অভিযোগ দায়ের করেন সংগঠক।

Advertisement

তবে শুক্রবার ইলাহাবাদ হাইকোর্ট সোনাক্ষী সিংহের গ্রেফতারি পরোয়ানায় স্থগিতাদেশ দিয়েছে। এই বিষয়ে প্রয়োজনীয় তথ্য জমা না পড়া পর্যন্ত সোনাক্ষীকে গ্রেফতার করা যাবে না। আর কোর্টের নির্দেশ অনুযায়ী, অন্তর্বর্তী সময়ে কোনও ভাবে অভিনেত্রীকে বিব্রত বা বিরক্ত করতে পারবে না অভিযোগকারী। এ দিকে সোনাক্ষীকেও পুলিশের সঙ্গে সহযোগিতা করার নির্দেশ দিয়েছে হাইকোর্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন