Allu Arjun

Allu Arjun: বড়া পাওয়ের মতো দেখাচ্ছে তোমায়, মোটা বলে খোঁটা অল্লু অর্জুনকে

দক্ষিণী সুপারস্টার তিনি। ‘পুষ্পা’র হাত ধরেও বলিউডেও খ্যাতির জোয়ার। সেই অল্লু অর্জুনকেই এ বার চেহারা নিয়ে দেদার কটাক্ষ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৫:৩৩
Share:

চেহারা নিয়ে কটাক্ষের শিকার অল্লুও।

দক্ষিণে তিনি মহাতারকা। ‘পুষ্পা: দ্য রাইজ’-এর তুমুল সাফল্যের হাত ধরে ইদানিং বলিউডেরও নয়নের মণি অল্লু অর্জুন। সেই তিনিই নাকি চেহারা নিয়ে কটাক্ষের শিকার! একটি ছবির হাত ধরে মোটা বলে রীতিমতো হেনস্থা করা হল পর্দার দোর্দণ্ডপ্রতাপ ‘পুষ্পারাজ’কে।

Advertisement

বলিউডে যেমন রোগাদের বাড়তি কদর, দক্ষিণী ইন্ডাস্ট্রি বরাবরই ঝুঁকে মোটাদের দিকে। তামিল, তেলুগু, কন্নড়, মালয়ালম যে কোনও ছবিতেই বহু ক্ষেত্রে পর্দায় দেখা দেন ভারী চেহারার নায়ক-নায়িকা। অল্লুও তার ব্যতিক্রম নন। পছন্দের নায়কের এমন চেহারায় অভ্যস্ত দর্শকও। তা হলে গোল বাধল কিসে?

শহরের পথে ‘পুষ্পারাজ’।

মুম্বই সংবাদমাধ্যমের খবর, ঢোলা নীল টিশার্ট এবং কালো প্যান্টে অল্লুকে দেখা গিয়েছিল শহরের রাস্তায়। ঝাঁকড়া চুল, দাড়ি-গোঁফে ঠাসা, চোখে সানগ্লাস। যেন সাক্ষাৎ ‘পুষ্পারাজ’! সাধারণত যেমন লাগে, তার তুলনায় খানিক মোটাও লাগছিল তাঁকে। ব্যস!

Advertisement

রে রে করে তেড়ে এলেন অনেকে। কেউ বললেন, ‘‘কী মোটা রে বাবা!’’, কারও খোঁচা, ‘‘এ তো বড়া পাওয়ের মতোই দেখাচ্ছে!’’ কেউ আবার বললেন, ‘‘যত দিন যাচ্ছে, বুড়ো হচ্ছে!’’

অল্লুর অবশ্য তাতে থোড়াই কেয়ার! আপাতত ‘পুষ্পা: দ্য রাইজ’-এর সাফল্যে এখনও চনমনে হয়ে রয়েছেন অভিনেতা। জোরকদমে তৈরি হচ্ছেন ‘পুষ্পা ২’-এর জন্য। অনুরাগীদের আরও বড় চমক দিয়ে বক্স অফিসে ঝড় তুলতে সব রকমের প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন