Hollywood Controversy

পিছু ছেড়েও ছাড়ছেন না জনি ডেপ! আবার কী ভাবে অ্যাম্বার হার্ডকে ব্যতিব্যস্ত করে তুললেন প্রাক্তন স্বামী?

গত বছরের অনেকটা সময় জুড়ে শিরোনামে ছিলেন হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড। হলিউড তারকা জনি ডেপের বিরুদ্ধে মানহানির মামলায় হারের পর অন্তরালে চলে গিয়েছিলেন অ্যাম্বার।

Advertisement
শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৯:৫৩
Share:

(বাঁ দিকে) জনি ডেপ। অ্যাম্বার হার্ড (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

গত বছর হলিউডের অন্যতম চর্চিত ব্যক্তিত্ব ছিলেন অভিনেত্রী অ্যাম্বার হার্ড। প্রাক্তন স্বামী জনি ডেপের সঙ্গে মানহানির মামলায় জিততে না পারলেও শিরোনামে জায়গা করে নিয়েছিলেন অ্যাম্বার। ‘পাইরেট্‌স অফ দ্য ক্যারিবিয়ান’ খ্যাত তারকার বিরুদ্ধে মানহানির মামলা চলাকালীন একাধিক অভিযোগ উঠেছিল অ্যাম্বারের বিরুদ্ধে। তার মধ্যে অন্যতম, জনির বিরুদ্ধে নাকি মিথ্যা অভিযোগ তুলেছিলেন অ্যাম্বার। অভিযোগ-পাল্টা অভিযোগের পালা মিটতে মিটতে গড়িয়ে গিয়েছিল গোটা বছর। মামলায় হেরে এক প্রকার অন্তরালে চলে গিয়েছিলেন হলিউড অভিনেত্রী। তবে ‘অ্যাকোয়াম্যান’ ফ্র্যাঞ্চাইজ়ির পরের ছবির জন্য ফের ক্যামেরার সামনে ফিরেছেন তিনি। সেখানেও নাকি বিপাকে পড়েছেন অ্যাম্বার।

Advertisement

‘অ্যাকোয়াম্যান’-এর সেটে নাকি অ্যাম্বারকে রীতিমতো হেনস্থা করেছেন ছবির নায়ক ও ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত অভিনেতা জেসন মোমোয়া। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়া নথি অনুযায়ী ‘অ্যাকোয়াম্যান’ ছবি থেকে নাকি অ্যাম্বারকে তাড়িয়ে দেওয়ার চেষ্টাও করেছিলেন জেসন। জেসনের বিরুদ্ধে আরও অভিযোগ, তিনি নাকি ছবির সেটে মদ্যপ অবস্থায় জনির বেশে এসেছিলেন। তাতে নাকি আরও উদ্বিগ্ন হয়ে পড়েন অ্যাম্বার। শুধু তাই-ই নয়, ‘অ্যাকোয়াম্যান’ ছবির পরিচালক জেমস ইয়ানও নাকি সময়ে সময়ে অভিনেত্রীর উপর চিৎকার করতেন। তাতে নাকি মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েন অ্যাম্বার।

যদিও ডিসি-র তরফে এই সব অভিযোগ অস্বীকার করা হয়েছে। ডিসি কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, নিজের ব্যবহারের জন্য হলিউডে নাকি সুখ্যাতি আছে জেমসের। ‘অ্যাকোয়াম্যান’-এর সেটও তার ব্যতিক্রম নয়। মোমোয়ার বিরুদ্ধে ওঠা অভিযোগও খারিজ করেছেন ডিসি কর্তৃপক্ষ। তাঁদের দাবি, এমন আচরণ তাঁদের ছবির সেটে কখনওই সহ্য করা হয় না। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘অ্যাকোয়াম্যান ২’ ছবির ট্রেলার। চলতি বছরের ডিসেম্বর মাসে মুক্তি পেতে চলেছে এই ছবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন