Elon Musk

ইলন মাস্ক টুইটার কেনার পর কেন অ্যাকাউন্ট ওড়ালেন প্রাক্তন প্রেমিকা অ্যাম্বার?

ইলন মাস্ক টুইটার কিনে নেওয়ার পর একগুচ্ছ তারকা এই সমাজমাধ্যম ছেড়েছেন। ইলনের প্রাক্তন প্রেমিকা অ্যাম্বার হার্ডও তাঁদের এক জন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১০:৩৭
Share:

ইলনের থেকে ক্ষতিপূরণের সব টাকা পেয়ে গিয়েছেন অ্যাম্বার? -ফাইল চিত্র

ইলন মাস্ক টুইটার কিনে নিতেই অ্যাকাউন্ট ওড়ালেন অ্যাম্বার হার্ড! টেসলার প্রধান তথা বিশ্বের সবচেয়ে ধনী শিল্পপতি ইলনের প্রতি কিসের রাগ তাঁর? না কি ব্যক্তিগত সম্পর্ক ছাপিয়েও সমষ্টিগত প্রতিবাদ করলেন অভিনেত্রী?

Advertisement

গত সপ্তাহে টেসলা প্রধান টুইটারের মালিকানা পেয়েছেন। তার পর থেকে যথেচ্ছ কর্মী ছাঁটাই, পরিচালনা পর্ষদ ভেঙে দেওয়া, শীর্ষ কর্মকর্তাদের বরখাস্ত করে টেসলার কর্মচারীদের আনার মতো সিদ্ধান্ত জনমানসে বিরূপ প্রভাব ফেলেছে বলে দাবি বিভিন্ন সংবাদমাধ্যমের। শুধু অ্যাম্বার নন, ইলন টুইটারের মালিক হওয়ায় বহু তারকাই তাঁদের টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছেন।

সেই পরিস্থিতিতে অ্যাম্বারের অ্যাকাউন্ট উধাও হয়ে যাওয়ার ঘটনাটি প্রথম লক্ষ করেন ইউটিউবার ম্যাথিউ লুইস (দ্যাট আমব্রেলা গাই নামেও তিনি পরিচিত)। তিনি টুইট করেছিলেন, ‘‘অ্যাম্বার হার্ড তার টুইটার মুছে দিয়েছে।’’ সঙ্গে দিয়েছিলেন স্ক্রিনশট, যেখানে দেখা যাচ্ছে, অ্যাম্বারের অ্যাকাউন্টটি আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

Advertisement

কখন বা কেন নিজের অ্যাকাউন্ট সরিয়েছেন হলিউড অভিনেত্রী, তা স্পষ্ট করে জানা যায়নি। তিনিই এখনও পর্যন্ত সর্বশেষ তারকা, যিনি টুইটার ছেড়েছেন। অন্যদের মধ্যে রয়েছেন টনি ব্র্যাক্সটন, অভিনেত্রী শোন্ডা রাইমস এবং অবসরপ্রাপ্ত পেশাদার কুস্তিগির মিক ফোলি।

প্রাক্তন স্বামী জনি ডেপের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইলন মাস্কের সঙ্গে সম্পর্কে ছিলেন অ্যাম্বার। ২০১৬ সাল থেকে ২০১৮ সাল অবধি তাঁরা একসঙ্গে ছিলেন বলে জানা যায়।

২০২২ সালের শুরু থেকে প্রাক্তন স্বামী জনির সঙ্গে মানহানির মামলায় জড়িয়ে পড়েন অ্যাম্বার। সেই মামলায় হেরে বিপুল ক্ষতিপূরণও দিতে হচ্ছে তাঁকে। কানাঘুষো শোনা যাচ্ছিল, সর্বস্বান্ত অ্যাম্বার নাকি প্রাক্তন স্বামীকে ক্ষতিপূরণ দিতে প্রাক্তন প্রেমিক মাস্কের শরণাপন্ন হয়েছিলেন। তার পরও রাগ করলেন তাঁর হঠকারিতায়?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন