থ্রিলারে ক্রিস্টেন স্টুয়ার্ট

ছবির গল্পটা জিন সেবার্গের চরিত্রকে কেন্দ্র করেই। ব্ল্যাক প্যান্থার পার্টির সঙ্গে জিনের যোগাযোগের কথা জানতে পেরে অভিনেত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নেয় এফবিআই। যার অংশ হিসেবে ১৯৭০ সালে মার্কিন সংবাদপত্রে জিনের নামে ভুয়ো খবরও ছাপা হয়।

Advertisement
শেষ আপডেট: ২৬ মার্চ ২০১৮ ০৮:১০
Share:

মার্কিন অভিনেত্রী জিন সেবার্গের ভূমিকায় অভিনয় করছেন ক্রিস্টেন স্টুয়ার্ট। ছবির নাম ‘এগেনস্ট অল এনিমিজ’। ছবিটি পলিটিক্যাল থ্রিলার। ক্রিস্টেন স্টুয়ার্টের সঙ্গে কাজ করছেন জ্যাক ও’কনেল, অ্যান্থনি ম্যাকি, মার্গারেট কুয়ালি প্রমুখ অভিনেতা।

Advertisement

ছবির গল্পটা জিন সেবার্গের চরিত্রকে কেন্দ্র করেই। ব্ল্যাক প্যান্থার পার্টির সঙ্গে জিনের যোগাযোগের কথা জানতে পেরে অভিনেত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নেয় এফবিআই। যার অংশ হিসেবে ১৯৭০ সালে মার্কিন সংবাদপত্রে জিনের নামে ভুয়ো খবরও ছাপা হয়। জীবনের বেশ কিছুটা সময় ফ্রান্সেই কাটিয়েছিলেন জিন। ১৯৭৯ সালে ফ্রান্সেই মৃত্যু হয় তাঁর। ও দেশের প্রশাসনের তরফে জানা গিয়েছিল, আত্মহত্যা করেছিলেন জিন। এই গোটা অধ্যায়টাই থাকবে ‘এগেনস্ট অল এনিমিজ’-এ। প্রসঙ্গত, এ ছবির প্রযোজকরা ‘লা লা ল্যান্ড’-এরও প্রযোজনা করেছিলেন। সে ছবির জন্য অভিনেত্রী এমা স্টোন অভিনয় জীবনে প্রথম বার অস্কারও পেয়েছিলেন। এ বার ‘এগেন্সট অল এনিমিজ’ ক্রিস্টেনের ভাগ্যেও অস্কারের শিকে ছিঁড়ে দেয় কি না, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন