গান গাইতে লজ্জা পান অমিতাভ!

ক্যামেরার সামনে বিগ বি যতই সাবলীল হোন না কেন গান গাইতে গেলেই তিনি বেশ লাজুক হয়ে পড়েন। এই বিখ্যাত ব্যারিটোনের মানুষটি মাইকের সামনে নার্ভাস হয়ে যান। সম্প্রতি এ কথা জানিয়েছেন, সঙ্গীত পরিচালক অমিত ত্রিবেদী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০১৫ ১৩:২৪
Share:

ক্যামেরার সামনে বিগ বি যতই সাবলীল হোন না কেন গান গাইতে গেলেই তিনি বেশ লাজুক হয়ে পড়েন। এই বিখ্যাত ব্যারিটোনের মানুষটি মাইকের সামনে নার্ভাস হয়ে যান। সম্প্রতি এ কথা জানিয়েছেন, সঙ্গীত পরিচালক অমিত ত্রিবেদী। তাঁর কথায়, ‘‘গান গাওয়ার সময় বেশ লজ্জা পান বচ্চন সাব। আমাকে বলেছিলেন তুমি সামনে থাকলে আমি গান গাইতে পারব না।’’

Advertisement

শাহেনশার আসন্ন টিভি শো ‘আজ কি রাত হ্যায় জিন্দেগি’-র টাইটেল ট্র্যাকটি বানিয়েছেন অমিত। গানটি অমিতাভেরই গলাতেই রেকর্ড করা হয়েছে। সেই রেকর্ডিংয়েই এই অভিজ্ঞতা হয়েছে অমিতের। তিনি আরও জানিয়েছেন, অমিতাভের সঙ্গে কাজ করতে পারা সারা জীবনের জন্য এক বড় প্রাপ্তি। তাঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা অসাধারণ। অমিতাভ নিজেই অমিতকে ফোন করে কাজের জন্য ডেকেছিলেন। কিন্তু গান গাইতে গিয়ে যে তিনি এমন লজ্জা পাবেন তা আগে ভাবেননি অমিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন