Remo D'souza

তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো, রেমোর দ্রুত আরোগ্য কামনা করে টুইট অমিতাভের

শুক্রবার রেমোকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২০ ১৫:১৯
Share:

রেমোর দ্রুত আরোগ্য কামনা করছেন অমিতাভ।

পরিচালক-কোরিওগ্রাফার রেমো ডি’সুজার দ্রুত আরোগ্য কামনা করে টুইট করলেন অমিতাভ বচ্চন। রেমোর এক অনুরাগীর টুইট করা একটি ভিডিয়ো রিটুইট করে তিনি লেখেন, ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো রেমো। আমি তোমার জন্য প্রার্থনা করছি। এবং ধন্যবাদ তোমার উইশের জন্য।’

Advertisement

কী ছিল সেই ভিডিয়োতে যা দেখে সিনিয়র বচ্চন এতটা আপ্লুত?

একটি রিয়্যালিটি শো-এর নির্দিষ্ট অংশের ক্লিপিং সেটি। একটি প্রতিযোগী দল অমিতাভের ‘দিওয়ার’ ছবির বিখ্যাত একটি সংলাপকে তাঁদের নাচের মাধ্যমে অভিনব কায়দায় তুলে ধরে সেখানে। সেটি দেখেই আপ্লুত রেমো জানিয়েছিলেন, ওই ছবির এই সংলাপটি তাঁর অত্যন্ত প্রিয় এবং অমিতাভ তাঁর প্রিয় অভিনেতা।

Advertisement

শুক্রবার রেমোকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। জানা যায়, ৪৬ বছর বয়সি কোরিওগ্রাফারের হার্টে ব্লকেজ থাকায় সমস্যার সৃষ্টি হয়। তবে অ্যাঞ্জিওগ্রাফির পর কিছুটা স্থিতিশীল হন অভিনেতা।

অভিনেতা রাঘব জুয়াল রেমোর অনুরাগীদের জন্য ইনস্টাগ্রামে তাঁর স্বাস্থ্যের উন্নতির কথা জানিয়েছেন। তিনি বলেন, ‘স্যার এখন ভাল আছেন। উনি একজন শক্ত মানুষ। খুব শীঘ্রই উনি সুস্থ হয়ে আমার সঙ্গে পাহাড়ে বেড়াতে যাবেন। আপনারা সবাই ওঁকে সুস্থ হতে আগ্রহ দিন। ব্যাস।’

আরও পড়ুন: লকডাউনে আমার দশটা ছবি বাতিল হয়েছে, কোভিডে আক্রান্ত হয়ে ঈশ্বরকে চিনেছি

বলিউডের প্রথম সারির কোরিওগ্রাফার রেমো। ‘কিক’, ‘জিরো’, ‘বজরঙ্গী ভাইজান’, ‘বাজিরাও মস্তানি’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র মতো সফল ছবিতে কোরিওগ্রাফি করেছেন তিনি। এর পাশাপাশি বাংলা ছবি ‘লাল পাহাড়ের কথা’ দিয়ে ২০০৭ সালে পরিচালক হিসাবে আত্মপ্রকাশ করেন রেমো। এরপর ‘এ বি সি ডি’ (এনিবডি ক্যান ড্যান্স), ‘এ বি সি ডি ২’, ‘স্ট্রিট ড্যান্সার’, ‘রেস ৩’-র মতো ছবি তৈরি করেন তিনি।

আরও পড়ুন: কানের দুল হারিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হলেন জুহি চাওলা

পরিচালনা এবং কোরিওগ্রাফির সঙ্গেই ‘ডান্স ইন্ডিয়া ডান্স’, ‘ঝলক দিখলা যা’, ‘ডান্স প্লাস’-এর মতো বিভিন্ন রিয়্যালিটি শো-তেও বিচারকের আসনে দেখা যায় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন