Entertainment News

ডেবিউ হচ্ছে বলিউডের কুখ্যাত ভিলেনের এই হ্যান্ডসাম নাতির

‘ইশকজাদে’, ‘দাওয়াত-এ-ইস্ক’, ‘শুদ্ধ দেশি রোম্যান্স’-এর মতো ছবিতে ক্যামেরার পিছনে কাজের অভিজ্ঞতা রয়েছে বর্ধনের। গল্প লেখা বা পরিচালনায় আগ্রহ থাকলেও অভিনয় বর্ধনের প্রথম পছন্দ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ জুলাই ২০১৯ ১৪:২৫
Share:

বর্ধন পুরি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

ফ্রেশ ফেস অ্যালার্ট…। না! এই অভিনেতাকে আপনি আগে দেখেননি। বলিউডে ইনি নতুন মুখ। অভিনেতা হিসেবে ডেবিউ ছবি ‘পাগল’-এর জন্য তৈরি হচ্ছেন। ইনি বর্ধন পুরি। এঁর পরিবারে ফিল্মি ব্যাকগ্রাউন্ডও রয়েছে। কী ভাবে জানেন?

Advertisement

বর্ধনের দাদু প্রবাদপ্রতিম অভিনেতা অমরীশ পুরি। ফলে তাঁর রক্তে রয়েছে অভিনয়। থিয়েটারে বর্ধনের অভিনয় শিক্ষার হাতেখড়ি। বেশ কিছু দিন কাজ শিখেছেন ক্যামেরার পিছনেও। এ বার বড় পর্দায় ডেবিউয়ের জন্য তৈরি হচ্ছেন।

‘ইশকজাদে’, ‘দাওয়াত-এ-ইস্ক’, ‘শুদ্ধ দেশি রোম্যান্স’-এর মতো ছবিতে ক্যামেরার পিছনে কাজের অভিজ্ঞতা রয়েছে বর্ধনের। গল্প লেখা বা পরিচালনায় আগ্রহ থাকলেও অভিনয় বর্ধনের প্রথম পছন্দ। জাতীয় পুরস্কারপ্রাপ্ত লেখক তথা পরিচালক সত্যদেব দুবের কাছে অভিনয় শিখেছেন বর্ধন। প্রসঙ্গত, এক সময় সত্যদেব অমরীশেরও মেন্টর ছিলেন।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

দাদুর সঙ্গে খুব ভাল সম্পর্ক ছিল বর্ধনের। এক সাক্ষাত্কারে তিনি বলেন, “দাদু আমার ভগবান ছিল। আমি প্রার্থনা করতাম ওঁর কাছে। দাদু চলে যাওয়ার পর ছাতাটা সরে গিয়েছে। ওঁর চলে যাওয়ার পর সিদ্ধান্ত নিয়েছিলাম, যদি কিছু করি সেটা দাদুর জন্যই করব। আমার ডেবিউ ফিল্ম ‘পাগল’ও ওঁকে উত্সর্গ করছি।’’

আরও পড়ুন, করিনার বিয়েতে করিশ্মাকে কী উপহার দিয়েছিলেন সইফ?

চেরা রুপারেল পরিচালিত বর্ধনের ডেবিউ ফিল্ম ‘পাগল’ আদতে একটি রোম্যান্টিক থ্রিলার। সব কিছু ঠিক থাকলে এই ছবি মুক্তি পাবে আগামী ২৬ জুলাই।

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন