অভয়ের স্ত্রীর চরিত্রে

অমৃতার চরিত্রের নাম শ্রীপর্ণা। স্বামী-স্ত্রীর সম্পর্ক খুব একটা স্বাভাবিক নয়। দু’জনে একে অপরের থেকে আলাদা। অমৃতার অংশের শ্যুটিং হয়ে গিয়েছে। ‘জেএল-ফিফটি’র টিম আপাতত কলকাতার পর্ব শেষ করে ফেলেছে।

Advertisement
শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৭ ০০:০০
Share:

অমৃতা-অভয়

প্রস্তাবটা বেশ আচমকাই এসেছিল। অভয় দেওলের নতুন ছবি ‘জেএল-ফিফটি’র জন্য বাঙালি মুখ খোঁজা হচ্ছিল। চরিত্রটা অভয়ের স্ত্রীর। শেষমেশ চরিত্রটা করলেন অমৃতা চট্টোপাধ্যায়। অভয়ও ছবিতে বাঙালি। কী ভাবে প্রস্তাব পেলেন? কাস্টিং ডিরেক্টর মারফতই যোগাযোগ হয়, জানালেন অমৃতা।

Advertisement

কিন্তু এই চরিত্রের জন্য তিনি কি একটু বেশি ছোট নন? অমৃতার বক্তব্য, ‘‘বেমানান লাগবে না। পোশাক আর মেকআপ দিয়ে তো অনেকটাই হয়ে যায়। আর এই ছবিটার জন্য অভয়ও অনেকটাই রোগা হয়েছেন।’’ অমৃতার চরিত্রের নাম শ্রীপর্ণা। স্বামী-স্ত্রীর সম্পর্ক খুব একটা স্বাভাবিক নয়। দু’জনে একে অপরের থেকে আলাদা। অমৃতার অংশের শ্যুটিং হয়ে গিয়েছে। ‘জেএল-ফিফটি’র টিম আপাতত কলকাতার পর্ব শেষ করে ফেলেছে। এর পর তাদের গন্তব্য পাহাড়। অমৃতা ডেবিউ করেছিলেন ‘জানলা দিয়ে বউ পালালো’ দিয়ে। তাঁর হাতে রয়েছে আদিল হুসেনের সঙ্গে ‘লর্ড অব দ্য অরফ্যানস’, ‘চাবিওয়ালা’, ‘তুষাগ্নি’, ‘থ্রি স্মোকিং ব্যারেলস’-এর মতো ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন