Ananya Panday

Ananya-Aditya: ঘনিষ্ঠতা বাড়ছে আদিত্য-অনন্যার, নতুন সম্পর্কের কানাঘুষো বলিউডের অন্দরে

মুম্বইয়ের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছে আদিত্য অনন্যাকে। চোখ-মুখের ঔজ্জ্বল্য বলছে, নতুন বসন্তের ছোঁয়া লেগেছে যুগলের জীবনে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৯:২৮
Share:

বলিউডের বাতাসে নতুন প্রেমের গন্ধ, মুহূর্তে ছড়িয়ে পড়েছে আলোর গতিতে। অনন্যা পান্ড্য ও আদিত্য রয় কপূরকে নিয়েই প্রেমকাহিনি শুরু, তবে পর্দায় নয় বাস্তবে। এমনিতেই প্রতিদিনই সম্পর্কের ভাঙা-গড়ার গুঞ্জনে সরগরম থাকে বলিউডের অন্দর। আদিত্য ও অনন্যার নতুন সম্পর্ক সেই পালে হাওয়া দিয়েছে।

Advertisement

আদিত্য ও অনন্যার মধ্যে ক্রমশ ঘনিষ্ঠতা বাড়ছে, এমনই খবর রয়েছে মুম্বই সংবাদ সংস্থার কাছে।

যদিও সম্পর্ক নিয়ে খবরের শিরোনামে আগেও পাওয়া গিয়েছে অনন্যাকে। শাহিদ কপূরের ছোট ভাই ঈশান খট্টরের সঙ্গে প্রায় তিন বছর সম্পর্কে ছিলেন ‘চাঙ্কি-কন্যা’। ‘খালিপিলি’ ছবির শ্যুটিং থেকেই শুরু তাঁদের প্রেম-পর্ব। ২০২০-তে মুক্তি পায় এই ছবি। তার পরই হঠাৎ অজানা কারণে ভেঙে যায় সম্পর্ক। কেন সম্পর্ক ভাঙল, এই বিষয়ে কেউই মুখ খুলতে চাননি।

Advertisement

আদিত্য-অনন্যাকে এর আগে কখনও একসঙ্গে দেখা যায়নি। দু’জনের মেলামেশার শুরু কোথায়, সেই খবরেরই সন্ধান চলছে বলিউডে। যদিও এই জুটি পরস্পরকে ‘ভাল বন্ধু’ বলেই চালাচ্ছেন। আগের সম্পর্ক ভেঙে যাওয়ায় এ বার অনন্যা বেশি সাবধানী, এমনটাই মনে করছে মুম্বই সংবাদ সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন