Sanjay Kapoor

‘খুলে যেতে পারে’! মেয়ের বান্ধবীর পোশাক নিয়ে সঞ্জয়ের মন্তব্যের জবাবে কী বললেন অনন্যা?

ঠিক কী হয়েছিল? ইনস্টাগ্রামে ‘লিটল’ ব্ল্যাক ড্রেস’ পরে একটি ‘বুমেরাং ভিডিয়ো’ শেয়ার করেছিলেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা। ক্যাপশনে লিখেছিলেন, ‘মজার ড্রেস। একটা বুমেরাং যথেষ্ট নয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৯ ১৩:২৩
Share:

সঞ্জয়-অনন্যা।

অবশেষে নিজের ইনস্টাগ্রাম পোস্টে সঞ্জয় কপূরের ‘পোশাক খুলে যেতে পারে’ মন্তব্যের পরিপ্রেক্ষিতে মুখ খুললেন ‘পতি পত্নী অউর ও’ ছবির নায়িকা অনন্যা পাণ্ডে। মন্তব্যের পিছনে পারিবারিক বন্ধু সঞ্জয় আঙ্কল-এর কোনও খারাপ অভিপ্রায় ছিল না বলেই দাবি নায়িকার।

Advertisement

ঠিক কী হয়েছিল? ইনস্টাগ্রামে ‘লিটল’ ব্ল্যাক ড্রেস’ পরে একটি ‘বুমেরাং ভিডিয়ো’ শেয়ার করেছিলেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা। ক্যাপশনে লিখেছিলেন, ‘মজার ড্রেস। একটা বুমেরাং যথেষ্ট নয়।’

সেই পোস্টের কমেন্টে অনন্যার বেস্টফ্রেন্ড সানায়া কপূরের বাবা অভিনেতা সঞ্জয় কপূর লিখেছিলেন, ‘সাবধান, ড্রেস কিন্তু খুলে যেতে পারে।’ এরপরই গুঞ্জনের সূত্রপাত। অনন্যার ফ্যানেরা বেশ খাপ্পা হয়ে ওঠেন সঞ্জয়ের উপর। কেউ লেখেন, ‘দেখে মনে হচ্ছে আপনি সীমা ছাড়িয়ে যাচ্ছেন।’ কেউ লেখেন, ‘মেয়ের বান্ধবী সম্পর্কে এমন কথা বলেন, লজ্জা করে না।’ যদিও নেটিজেনদের একাংশ সঞ্জয়ের পাশে দাঁড়িয়ে কমেন্টে লেখেন, ‘ছোটবেলা থেকে অনন্যাকে নিজের মেয়ে সানায়ার মতোই ভালবাসা দিয়ে এসেছেন তিনি। মজা করেই ওই মন্তব্য করেছন সঞ্জয়, যেমনটা ফ্যামিলি ফ্রেন্ডরা করে থাকেন।’

Advertisement

আরও পড়ুন-জামিয়া কান্ডের প্রতিবাদ, মেয়েকে জড়িয়ে মহেশ ভট্টকে কদর্য মন্তব্য কঙ্গনার দিদির

এতদিন বিষয়টা নিয়ে চুপ থাকলেও সম্প্রতি এক ম্যাগাজিনকে অনন্যা বলেন, “খারাপ কোনও অভিপ্রায় ছিল না সঞ্জয় আঙ্কলের, মজার ছলেই করেছিলেন ওই কমেন্ট। মানুষের কাজই হল সমস্ত কথার অন্য মানে বার করা।” তাহলে সে সময় কিছু বলেননি কেন? অনন্যা বলেন, “যদি সে সময় যদি মুখ খুলতাম, তাহলে ব্যাপারটা নিয়ে আরও জলঘোলা হত। সে জন্যই চুপ থেকেছি।”

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ দিয়ে এ বছরই ফিল্মি দুনিয়ায় হাতেখড়ি হয়েছে অনন্যার। সম্প্রতি কার্তিক আরিয়ানের সঙ্গে তাঁর ছবি ‘পতি পত্নী অউর ও’ বক্স অফিসে বেশ ভাল ব্যবসা করেছে। কান পাতলে শোনা যায় সারা আর কার্তিকের ব্রেকআপের পিছনে নাকি অনন্যার সঙ্গে কার্তিকের ‘বিশেষ বন্ধুত্ব’ই দায়ী। যদিও কার্তিক-অনন্যার দাবি তাঁরা শুধুই ‘ভাল বন্ধু’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন