Aditya Roy Kapoor Ananya Panday Sara Ali Khan

আদিত্যের নাম নিয়ে অনন্যাকে খোঁচা দিলেন সারা, পাল্টা প্রতিক্রিয়া অনন্যার

আদিত্যকে নিয়ে নিজের অধিকার নিয়ে বরাবরই সচেতন অনন্যা। বন্ধু সারাকে তিনি বলে বসেন, এই ধরনের কাজ করার চেষ্টাও যেন না করেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৪ ২২:৩১
Share:

(বাঁ দিক থেকে) আদিত্য রয় কপূর, অনন্যা পাণ্ডে এবং সারা আলি খান। —ফাইল ছবি।

অনন্যা পাণ্ডেকে আদিত্য রয় কপূরের নাম নিয়ে খোঁচা দিলেন সারা আলি খান। সম্প্রতি তিন জনই ভিন্ন ঘটনার জেরে শিরোনামে এসেছেন। আদিত্য-অনন্যার বিচ্ছেদের খবরে তোলপাড় বলি দুনিয়া। গুঞ্জন, প্রায় দু’বছর সম্পর্কের পরে আলাদা হলেন জুটি।

Advertisement

যদিও দু’জনের কেউই প্রকাশ্যে সম্পর্কের কথা স্বীকার করেননি। তাঁদের একসঙ্গে ঘুরতে যাওয়ার ছবি ফাঁস হয়ে যাওয়ায় সম্পর্কের গুঞ্জনে যেন সিলমোহর পড়ে। এর পরে অনুরাগ বসুর জন্মদিনের পার্টিতে সারা আলি খানের সঙ্গে আদিত্য রয় কপূরের ছবি ভাইরাল হয় সমাজমাধ্যমে।

‘কফি উইথ কর্ণ’ শোতে র‍্যাপিড ফায়ার রাউন্ডে অনন্যাকে হারিয়ে দেন সারা। এতে খানিকটা মুষড়ে পড়েন অনন্যা। সারার উপহারের দিকে অনন্যা উঁকি দিলে, সারা তাঁকে বলেন “আমার উপহারে হাত দিলে আমি কিন্তু পাল্টা তোমার উপহারে হাত দেব!” এখানে আদিত্যকে উপহার সম্বোধন করেছেন সারা। আদিত্যকে নিয়ে নিজের অধিকার নিয়ে বরাবরই সচেতন অনন্যা। বন্ধু সারাকে তিনি বলে বসেন, এই ধরনের কাজ করার চেষ্টাও যেন না করেন তিনি। ‘মেট্রো ইন দিনো’ ছবিতে আদিত্যের সঙ্গে জুটি বাঁধছেন সারা। অনন্যাকে আরও এক বার স্মরণ করিয়ে দিলেন সারা। মোদ্দা কথা, সারা বুঝিয়ে দিলেন অনন্যার উপহারের সঙ্গে ছবি করতে চলেছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন