Celeb Gossip

নিজের প্রেম জমে ক্ষীর, এ বার সারার জন্যও ঘটকালি করছেন অনন্যা! কোন পাত্রকে বাছলেন নায়িকা?

আদিত্য রায় কপূরের সঙ্গে প্রেম করছেন অনন্যা পাণ্ডে। আনুষ্ঠানিক ঘোষণা না করলেও বলিপাড়ায় তাঁদের সম্পর্ক এখন ‘ওপেন সিক্রেট’। এ বার বন্ধু সারা আলি খানের জন্য পাত্র খুঁজলেন অনন্যা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৯:৪৬
Share:

সারা আলি খান ও অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

বলিউড অভিনেতা আদিত্য রায় কপূরের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে। নিজেদের সম্পর্ক নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি আদিত্য বা অনন্যা কেউই। তবে তাঁদের সম্পর্কের সমীকরণ এখন বলিপাড়ার ‘ওপেন সিক্রেট’। ডেটে যাওয়া থেকে শুরু হয়েছিল সম্পর্কের কানাঘুষো। এখন একসঙ্গে ছুটি কাটাতেও যাচ্ছেন তাঁরা। সব মিলিয়ে প্রেম জমে ক্ষীর আদিত্য ও অনন্যার। তবে অনন্যার প্রিয় বন্ধু সারা আলি খান নাকি এখনও ‘সিঙ্গল’! অন্তত তেমনটাই দাবি অভিনেত্রীর। নিজের প্রেম জীবন সামলে এ বার তাই সারার জন্য ঘটকালি করতে ব্যস্ত অনন্যা।

Advertisement

বলিউডে পা রাখার পর থেকে এখনও পর্যন্ত একাধিক অভিনেতার সঙ্গে জড়িয়েছে সারার নাম। নিজের প্রথম ছবি ‘কেদারনাথ’-এ কাজ করার সময় নাকি প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমে পড়েছিলেন সারা। সেই সম্পর্ক যদিও বেশি দিন টেকেনি। তার পরে কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সারা। তাঁর সঙ্গে জুটি বেঁধে ইমতিয়াজ় আলির ‘লভ আজ কাল’ ছবিতে কাজও করেন সারা। কার্তিকের সঙ্গেও পরবর্তী কালে বিচ্ছেদ হয়ে যায় সারার। যদিও এখন কার্তিকের সঙ্গে বেশ ভাল বন্ধুত্বের সম্পর্ক অভিনেত্রীর। তবে অনন্যা চান সারা আবার নতুন করে প্রেম করুন। এমনকি, বন্ধুর জন্য নিজেই পাত্র খুঁজতে আগ্রহী অনন্যা। সারার জন্য ঠিক কেমন পাত্র চান অনন্যা? ‘কফি উইথ কর্ণ’-এ এসে কর্ণকে অনন্যা বলেন, সারার জন্য এমন পাত্র দরকার যিনি অভিনেতার মতো কেতাদুরস্ত, ক্রিকেটারের মতো বলিষ্ঠ এবং ব্যবসায়ীর মতো বিত্তশালী। তেমন পাত্র হলে নাকি প্রেমে পড়তে রাজি সারা!

অনন্যার এই কথায় যদিও চুপই থেকেছেন সারা। এর আগে কফি কাউচে কোনও অভিনেতার প্রতি নিজের ভাল লাগার কথা বার বার বলে ফেললেও চলতি সিজ়নে ওই প্রসঙ্গে অনেক বেশি পরিমিত থেকেছেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন